chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ১১০ জন করোনা রোগী শনাক্ত

নিজস্ব প্রতিবেদক : গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ৯৮৬ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত  হয়েছেন ১১০ জন। নতুন শনাক্তদের মধ্যে ৯৫ জন নগরের ও ১৫ জন উপজেলার বাসিন্দা।

আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ২০ হাজার ৪৬৫ জন। এর মধ্যে ১৪ হাজার ৯৩০ জন নগরের ও ৫ হাজার ৫৩৫ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩০১ জন; এর মধ্যে ২০৮ জন নগরের ও ৯৩ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, গতকাল বুধবার চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৩৭৮ জনের নমুনা পরীক্ষা করে ৪৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৩৬১ জনের নমুনা পরীক্ষায় ২০ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৫৩ জনের নমুনার পরীক্ষা করে ৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয়ে ৫১ জনের নমুনার মধ্যে ৯ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৩৬ জনের নমুনা পরীক্ষা করে ১ জনের দেহে জীবাণুটি শনাক্ত হয়েছে। বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ৬২ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের ও শেভরণে ৩৩ জনের নমুনার মধ্যে ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ১২ জনের নমুনার মধ্যে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

এসএএস/

এই বিভাগের আরও খবর