chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আনোয়ারায় শর্ট সার্কিটের আগুনে পুড়লো ২ বসতঘর

চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় আগুনে পুড়ে গেছে দুটি কাঁচা বসতঘর। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

আজ বুধবার (২১ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বারখাইন ইউনিয়নের তৈলারদ্বীপ গ্রামের ফেরীঘাট এলাকার আবদুল সাত্তারের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, সকাল সাড়ে ৯টার দিকে প্রথমে আব্দুল সাত্তারের বাড়িতে আগুন লাগে। পরে তা আশেপাশে ছড়িয়ে পড়লে স্থানীয়রা ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসকে খবর দেন।

খবর পেয়ে আনোয়ারা ফায়ার সার্ভিসের একটি গাড়ি ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন।

বিষয়টি নিশ্চিত করেন আনোয়ারা ফায়ার সার্ভিসের ইনচার্জ দুলাল কুমার মিত্র। তিনি বলেন, এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে আগুন নিয়ন্ত্রণের আগে আব্দুল সাত্তার ও নুরুল ইসলামের পৃথক দুটি কাঁচা বসতঘর পুড়ে গেছে।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে ধারণা করে তিনি এ ঘটনায় ৫০ হাজার টাকার ক্ষয়ক্ষতি ও ঘটনাস্থল থেকে ৫ লাখ টাকার মালামাল উদ্ধার করার তথ্য জানান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর