chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রিজভী’র রোগমুক্তি কামনায় চট্টগ্রাম মহানগর বিএনপির দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক : ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর রোগমুক্তি কামনায় চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ অক্টোবর) বাদে জোহর নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় সংলগ্ন জামে মসজিদে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে রুহুল কবির রিজভীর সুস্থ্যতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু ও সুস্থ্যতা কামনা করা হয় এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন জামে মসজিদের খতিব মাওলানা এহসানুল হক।
উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ সভাপতি আবু সুফিয়ান, সহ সভাপতি এস কে খোদা তোতন, জয়নাল আবেদীন জিয়া, এস এম আবুল ফয়েজ, জাহিদুল করিম কচি, সিনিয়র যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক ইয়াসিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, আহমেদুল আলম চৌধুরী রাসেল, জাহাঙ্গীর আলম দুলাল, আবুল হাসেম, আনোয়ার হোসেন লিপু, সাংগঠনিক সম্পাদক মন্জুর আলম চৌধুরী মন্জু, মো. কামরুল ইসলাম, সম্পাদক মো. সালাউদ্দীন, মুজিবুল হক, থানা বিএনপির সভাপতি মন্জুর রহমান চৌধুরী, মোশারফ হোসেন দীপ্তি, সহ সম্পাদক একেএম পেয়ারু, আবদুল হালিম শপন, মো. ইদ্রিস আলী, আলমগীর নূর, আবু মুছা, আলী আজম, থানা বিএনপির সাধারন সম্পাদক জাকির হোসেন, নুর হোসাইন, নগর বিএনপির সদস্য মালেক ফারুকী, ইউসুফ সিকদার, জাকির হোসেন, মো. ইলিয়াছ, হাজী নুরুল হক, মনিরুজ্জামান টিটু, শাহাবুদ্দীন সাবু, খায়রুজ্জামান জুনু, ওয়ার্ড় বিএনপির সভাপতি রফিক চৌধুরী, মো. মহসিন, মো. আজম, এস এম আজাদ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর