chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

৪ ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার, অতঃপর কারাগারে

চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রামের রাঙ্গুনিয়ার একটি মাদ্রাসা হোস্টেলে থাকা শিশু ছাত্রদের বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

রাঙ্গুনিয়া উপজেলার আহমদিয়া আজিজুল উলুম মাদ্রাসার হোস্টেলের ৪ ছাত্রের অভিভাবকরা থানায় অভিযোগ করার পর সোমবার রাতে পুলিশ তাকে গ্রেফতার করে। ওই শিক্ষককে আজ মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অভিযুক্ত মাদ্রাসা শিক্ষকের নাম নাসির উদ্দিন (৩৫)। তিনি কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ছোট বেউলা এলাকার নুরুল ইসলামের ছেলে। তাছাড়া মাদ্রাসাটিতে শিক্ষকতার পাশাপাশি তিনি হোস্টেল সুপারেরও দায়িত্ব পালন করেন।

ছাত্ররা অপকর্মে রাজি না হওয়ায় তাদের ওপর ওই শিক্ষক অমানুষিক নির্যাতন করত বলে তথ্য পেয়েছে পুলিশ।

রাঙ্গুনিয়া সার্কেলের এএসপি আনোয়ার হোসেন শামীম বলেন, দীর্ঘদিন ধরে ওই হোস্টেলে থাকা শিশু ছাত্রদের নির্যাতন করে আসছে শিক্ষক নাসির উদ্দিন। তার ভযে শিক্ষার্থীরা মুখ না খুললেও সম্প্রতি ওই শিক্ষকের বিরুদ্ধে চার ছাত্রের অভিভাবক অভিযোগ করেছে রাঙ্গুনিয়া থানায়।

তাদের অভিযোগের ভিত্তিতে সোমবার রাতে মাদ্রাসায় অভিযান চালিয়ে নাসিরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর নাসিরকে আদালতে নেয়া হলে শিক্ষার্থীদের যৌন নিপীড়নের কথা স্বীকার করে।

আদালত তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন। তাছাড়া অভিযোগ দালে করা ৪ শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে বললেন পুলিশ।

জানা যায়, মাদ্রাসায় শিক্ষকতা করার আগে পাঁচ বছর বিদেশে ছিলেন নাসির। তার এসব অপকর্মের জন্য দু বছর আগে স্ত্রী সন্তানদের নিয়ে তার কাছ থেকে আলাদা হয়ে যায়।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর