chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দেবর-ভাবীর পরকীয়া, খুন হলেন যুবক

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের পটিয়া উপজেলায় দুই পায়ের রগ কাটা গলায় গামছা পেছানো অবস্থায়  অজ্ঞাত পরিচয়ে উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে নিহতের নাম নবী হোসেন (২৮) তিনি কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার পুরান চর গ্রামের ঈসমাইল হোসেনের ছেলে

সোমবার (১৯ অক্টোবর) পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন চট্টলার খবরকে বিষয়টি নিশ্চিত করেন

তিনি বলেন, প্রাথমিক তদন্তে এটিকে পরিকল্পিত হত্যাকান্ড মনে হচ্ছে। আমরা এই ঘটনার সাথে পরকীয়া প্রেমের সংশ্লিষ্টতা পেয়েছি।

ঘটনারা বর্ননা দিয়ে ওসি বলেন, নিহত নবী হোসেন সৌদি প্রবাসী ছিলেন। প্রবাসে থাকাকালীন নবী হোসেন তার মামাতো ভাই আনোয়ার হোসেনের স্ত্রী শিউলি বেগমের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। আনোয়ার হোসেনও সৌদি প্রবাসী। একপর্যায়ে স্ত্রীর পরকীয়ার বিষয়টি আনোয়ার জেনে যান। এ নিয়ে সৌদিআরবেই আনোয়ার ও নবী হোসেনের মধ্যে মারামারি হয়। পরে চলতি বছরের ফেব্রুয়ারিতে নবী হোসেন বাড়িতে আসেন। লকাডাউনের কারনে আর ফিরতে পারেননি। এদিকে দিনে দিনে তাদের প্রেমের রং গাঢ় হতে থাকে। প্রেমের তাড়নায় তিন সন্তান রেখে শিউলি বেগম মামাতো দেবরের হাতে হাত রেখে স্বামীর ঘর ছাড়েন। কিছুদিন ঢাকা, কিশোরগঞ্জসহ আশপাশের এলাকায় বসবাস করেন।

ওসি আরো জানান, এ ঘটনায় নবী হোসেনের পরিবার বাদী হয়ে পটিয়া থানায় হত্যামামলা দায়ের করেছে। পুলিশ অভিযুক্তদের আটকে অভিযান অব্যাহত রেখেছে।

উল্লেখ্য গত ১৭  অক্টোবর সকাল সাড়ে ১০ টার দিকে পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের হরিনখাইন এলাকায় সড়কের পাশ থেকে অজ্ঞাত পরিচয়ে মো. নবী হোসেনের লাশ উদ্ধার করে পুলিশ।

এমএইচকে/এএমএস

এই বিভাগের আরও খবর