chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পানির ট্যাংক বিস্ফোরণ: দগ্ধ শাহ আলম মারা গেলেন

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানা এলাকায় পানির ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বিস্ফোরণে দগ্ধ শাহ আলম (৩৮) মারা গেছেন।

গতকাল রবিবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট চিকিৎসাধীন তিনি মারা গেছেন।

সোমবার দুপুরে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের শালা মোহাম্মদ মানিক খান। মরদেহ বিকেল ৫ টার দিকে ঢাকা থেকে চট্টগ্রামে আনার পর জানাজা শেষে দাফন করা হবে। মৃত শাহ আলম ডবলমুরিং থানার চৌমুহনী বেলাল খানের বাড়ী সোলতান কলোনীর আদম আলী আকম খানের ছেলে। তাঁর এক ছেলে এক মেয়ে শিশু রয়েছে। পাইপ ফিটার মিস্ত্রীর কাজ করতেন তিনি।

এর আগে শনিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে ডবলমুরিং থানার দেওয়ানহাট মিয়া বাড়ীর কাছে একটি আবাসিক ভবনে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ বলেন, ধারণা করা হচ্ছে পানির ট্যাংকে জমে থাকা গ্যাস থেকে এ বিস্ফোরণ হয়েছে। এতে ভবনের মালিক বাবুলসহ অন্তত চারজন আহত হন। এরা হলেন, মো. বাবুল (৩৫), মো. শাহ আলম (৩৮) , সবুজ মিয়া (১৭) এবং নজরুল আলম (৬০)।

এর মধ্যে রবিবার ভোরে মো. বাবুল, মো. শাহ আলম ও সবুজ মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়। এর মধ্যে শাহ আলমের শরীরের শতভাগ পুড়ে যাওয়াতে তিনি শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

নজরুল আলম (৬০) নামের একজন চমেক হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির নায়েক মো. আমির।

দগ্ধ বাকি তিনজনের শরীরের প্রায় ৮৫ শতাংশ পুড়ে গেছে বলে হাসপাতালের বার্ন ইউনিট সূত্রে জানা গেছে।

এসএএস/

এই বিভাগের আরও খবর