chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামের ছেলে অতিরিক্ত আইজিপি শাহাব উদ্দিনের অবসর

ডেস্ক নিউজ: দীর্ঘ ৩১ বছরের সফল কর্মজীবন শেষ করে স্বাভাবিক অবসরে গেলেন চট্টগ্রামের সন্তান অতিরিক্ত আইজিপি (ফিন্যান্স অ্যান্ড ডেভেলপমেন্ট) শাহাব উদ্দিন কোরেশী। রবিবার (১৮ অক্টোবর) তিনি শেষ কর্মদিবস পালন করেন।

এর আগে স্বাস্থ্যবিধি মেনে পুলিশ সদর দফতর থেকে তাকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইজিপি ড. বেনজীর আহমেদ।

বিদায়ী সংবর্ধনায় শাহাব উদ্দিন কোরেশী তার সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, সরকারি কাজকে ইবাদত হিসেবে নিয়ে সঠিকভাবে দায়িত্ব পালনের চেষ্টা করেছি। চাকুরিকালে স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব এবং আইজিপিসহ সংশ্লিষ্ট সকলে আমাকে সহায়তা করেছেন। সকলের প্রতি আমি কৃতজ্ঞ।

ভবিষ্যত বাংলাদেশ পুলিশ বাহিনীর প্রতি শুভকামনা জানিয়ে তিনি আরও বলেন, বর্তমান আইজিপির নেতৃত্বে বাংলাদেশ পুলিশ এগিয়ে যাচ্ছে। তিনি বাংলাদেশ পুলিশকে মানবিক ও আধুনিক পুলিশ হিসেবে অনেক দূর এগিয়ে নিয়ে যাবেন। এ ধারাবাহিকতা আগামীতে অব্যাহত থাকবে। এটাই প্রত্যাশা।

উল্লেখ্য শাহাব উদ্দিন কোরেশী ১৯৬১ সালে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় জন্মগ্রহণ করেন। ১৯৮৯ সালে বিসিএস ৮ম ব্যাচে পুলিশ ক্যাডারে এএসপি পদে যোগদান করেন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত আইজি (এএন্ডও) ড. মো. মইনুর রহমান চৌধুরী, অতিরিক্ত আইজি (এইচআরএম) এস এম রুহুল আমিন, ডিআইজি (লজিস্টিকস) মো. তওফিক মাহবুব চৌধুরী এবং অতিরিক্ত ডিআইজি ড. শোয়েব রিয়াজ আলম।

এমএইচকে/এমআই

এই বিভাগের আরও খবর