chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চার্জশিট প্রস্তুত: ময়নাতদন্ত প্রতিবেদনের অপেক্ষায় পুলিশ

১ টাকার জন্যে বাস থেকে ফেলে হত্যা

মেহেদী হাসান কামরুল : চট্টগ্রামে মাত্র এক টাকার জন্যে বাস থেকে ফেলে দিয়ে যাত্রী হত্যার ঘটনায় দায়ের করা মামলার চার্জশিট তৈরির কাজ শেষ হয়েছেময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর তা দাখিল করা হবে বলে জানিয়েছে পুলিশ

রবিবার (১৮ অক্টোবর) চট্টলার খবরকে বিষয়টি জানান খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান

তিনি বলেন, বাস যাত্রী জসিম উদ্দিন হত্যা মামলার চার্জশিট প্রস্তুত করা হয়েছে। আশা করছি কিছুদিনের মধ্যেই ময়নাতদন্তের প্রতিবেদন পেয়ে যাবো। এরপর আদালতে চার্জশিট দাখিল করা হবে।

তিনি জানান, পুলিশের পক্ষ থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ কর্তৃপক্ষকে ময়নাতদন্ত প্রতিবেদন যত দ্রুত সম্ভব দাখিল করার জন্যে অনুরোধ করা হয়েছে।

আরো পড়ুন………………

১ টাকার জন্য বাস থেকে ফেলে হত্যা

এর আগে হত্যাকান্ডে জড়িত থাকায় বাস চালক রাকিব ও হেল্পার আরিফকে ২ দিনের রিমান্ডে আনা হয়। রিমান্ডে তারা ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। পরে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়।

এক টাকার জন্য হত্যা.

Posted by Chattolar Khabor on Sunday, September 27, 2020

ময়নাতদন্ত প্রতিবেদনের দীর্ঘসূত্রতায় ক্ষোভ প্রকাশ করে নিহতের ভাতিজা আব্দুল কাদের জুয়েল বলেন, হত্যাকান্ডের ২৩ দিন পার হয়ে গেলেও ময়নাতদন্তের প্রতিবেদন না পাওয়ায় পুলিশ এখনও চার্জশিট দাখিল করতে পারেনি। আমরা চাই যতদ্রুত সম্ভব হাসপাতাল কর্তৃপক্ষ ময়নাতদন্ত প্রতিবেদন দিয়ে বিচারের দীর্ঘসূত্রতা কমিয়ে আনুক। আমার চাচাকে ঠান্ডা মাথায় খুন করা হয়েছে। আমরা অতি দ্রুত ন্যায় বিচার দাবি করছি।

উল্লেখ্য গত ২৫ সেপ্টেম্বর রাত দশটার দিকে নগরীর জিইসির মোড়ে জসিম উদ্দিন নামে এক যাত্রীকে বাস থেকে ফেলে দেয়া হয়। পরে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এই ঘটনায় নিহতের পরিবার বাসের চালক ও সহকারীকে আসামি করে খুলশী থানায় হত্যা মামলা দায়ের করেন। দুই আসামিকে পুলিশ গ্রেফতার করেছে। তারা বর্তমানে কারাগারে রয়েছে।

সজীব/চখ

এই বিভাগের আরও খবর