চট্টগ্রামে যাত্রীবেশে ছিনতাই চক্রের ৩ নারী সদস্য গ্রেফতার

চট্টগ্রাম ডেস্ক : চট্টগ্রাম নগরের খুলশীতে সংঘবদ্ধ নারী ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গতকাল শুক্রবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় খুলশী থানাধীন ডায়েবেটিস হাসপাতাল সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- রুবিনা (৩০), শাহানা বেগম (৩৭) ও রিপা আকতার (২৮)। এদের সকলের বাড়ি ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসিরনগর থানার বিভিন্ন এলাকায়।

ঘটনার বরাত দিয়ে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান চট্টলার খবরকে জানান, শুক্রবার ভুক্তভোগী নারী খুলশী এলাকায় তার আত্মীয়ের বাসায় অসুস্থ রোগী দেখতে যান। ফেরার পথে তিনি তিন চাকার মাহেন্দ্র অটোরিকশায় উঠেন।

গাড়িটিতে আগে থেকে তিন ছিনতাইকারী যাত্রী বেশে উঠেন। এসময় ছিনতাইকারীরা গায়ে বমি করার ছলে কৌশলে ওই ভুক্তভোগীর গলায় থাকা ৯ আনা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

ঘটনাটি লুকিং গ্লাসে চালক দেখতে পান। পরে গাড়িটি থামানো হলে তিন ছিনতাইকারী সটকে যাওয়ার চেষ্টা করেন। স্থানীয়রা তাদের আটক করে থানায় খবর দিলে নিকটস্থ টহল টিম এসে তাদের আটক করে। পরে মহিলা পুলিশ দিয়ে তাদের দেহ তল্লাশি চালানো হলে চেইনটি উদ্ধার হয়।

ওসি আরও জানান, গ্রেফতারকৃতদের মধ্যে রুবিনার বিরুদ্ধে কোতোয়ালী থানায় ২টি, রাউজান থানায় ১টি, ও শাহানা বেগমের বিরুদ্ধে কুমিল্লা জেলার হোমনা থানায় ১টি মামলা রয়েছে।

এমএইচকে/চখ

এই বিভাগের আরও খবর
Loading...