chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নোয়াখালীর বেগমগঞ্জের ঘটনায় পুলিশ লজ্জিত: ডিআইজি আনোয়ার

ডেস্ক নিউজ: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় পুলিশ বাহিনী দুঃখিত ও লজ্জিত বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম রেঞ্জের পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মো. আনোয়ার হোসেন। শনিবার (১৭ অক্টোবর) দুপুরে বেগমগঞ্জের একলাশপুর ফাজিল মাদ্রাসা মাঠে আয়োজিত নারী ধর্ষণ ও নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

নেয়াখালী জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে ও বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি মো. আনোয়ার হোসেন আরও বলেন ভবিষ্যতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি যাতে না ঘটে, সে জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী হিসেবে পুলিশকে আরও সজাগ থাকতে হবে। পাশাপাশি সমাজের নাগরিকদের আরও সচেতন হতে হবে। কোনো ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে পুলিশকে জানাতে হবে। তাহলে অপরাধ করে কেউই আর পার পাওয়ার সুযোগ পাবে না।

সমাবেশে আরও বক্তব্য রাখেন বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফুল ইসলাম, একলাশপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফিরোজ আলম ভূঁইয়া, একলাশপুর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো. মাহবুবুন্নবী ও একলাশপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ছালেহ আহমদসহ প্রমুখ।

এমএইচকে/চখ