chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফের একসঙ্গে শাকিব -পপি

‘জন্ম থে‌কে মৃত্যু য‌দি এক জীবন হয়/ সেই জীব‌নে আমি তোমা‌কে চাই/ আর কিছু তো নয়/ আমরা শুধু দুজন, দুজনার…’। এটি শাকিব খান ও পপি অভিনীত ২০০০ সালে মুক্তি পাওয়া ‘দুজন দুজনার’ চলচ্চিত্রের একটি গান। গতকাল শুক্রবার রাতে পপি তার ফেসবুকে গানের কথাগুলো প্রকাশ করেন। সঙ্গে প্রকাশ করেন শাকিব খানের সঙ্গে থাকা কয়েকটি ছবিও। যেখানে ঘনিষ্ঠ আবহে দেখা গেছে শাকিব-পপিকে।

খোঁজ নিয়ে জানা যায়, আজ একটি অনুষ্ঠানে জুটি বেঁধে নাচবেন তারা। ভোলার চরফ্যাশন সরকারি কলেজে এটি অনুষ্ঠিত হবে। সেই অনুষ্ঠানের রিহার্সালের ফাঁকে ছবিগুলো তোলা।

পপি বলেন, ‘আজ সন্ধ্যায় অনুষ্ঠানে আমাদের অভিনীত ছবির কিছু গানের সঙ্গে স্টেজ পারফর্ম করবো। অনেক দিন পর আমরা একসঙ্গে কোনো কাজ করছি। আশা করি, এর ধারাবাহিকতা ছবিতেও থাকবে।’

তাহলে কী ছবিতেও জুটি বাঁধতে যাচ্ছেন শাকিব-পপি। এমন প্রশ্নের জবাবে এই চিত্রনায়িকা বলেন, ‘আমাদের নিয়ে ছবি তৈরির প্রস্তাব তো অনেকই পাই। দেখা যাক, সামনে কি হয়।’

জানা গেছে, ভোলার চরফ্যাশনের ওই অনুষ্ঠানে একক নৃত্য পরিবেশন করবেন চিত্রনায়িকা মৌসুমী। আর জুটি বেঁধে নাচ করবেন সাইমন ও তমা মির্জা। উপস্থাপনার দায়িত্বে আছেন চিত্রনায়ক রিয়াজ।

এই বিভাগের আরও খবর