chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শুক্রবার নগরীর যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

চট্টলার খবর ডেস্ক : জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামীকাল শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত আগ্রাবাদ এবং খুলশীর বিদ্যুৎ বিতরণ বিভাগের আওতাধীন বেশ কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

আজ বৃহস্পতিবার গণমাধ্যমে বিদ্যুৎ সরবরাহ বন্ধের বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে এসব তথ্য জানায় বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চট্টগ্রাম।

প্রকাশিত বিদ্যুৎ বন্ধের বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আগামীকাল শুক্রবার (১৬ অক্টোবর) আগ্রাবাদ বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের আওতাধীন বেশ কিছু এলাকায় সকাল ৭টা থেকে বেলা ১১টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এর মধ্যে বাদামতলী মোড় পশ্চিম পার্শ্বে, সোনালি ব্যাংক শেখ মুজিব রোড (পশ্চিম পার্শ্ব), কেরানীর বাড়ি, চৌমুহনী, মিষ্টি মুখ, নাজিরবাড়ি, মিস্ত্রিপাড়া, আসকারাবাদ, মিঠা গলি, দেওয়ানহাট মোড়, দেওয়ানহাট দিঘীরপাড়, বড়বাড়ী, ডবলমুরং থানা, মেম গলি, ল্যাবরেটরি গলি, খাদ্যগুদাম, মনছুরাবাদ ও আশে পাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার কথা বলা হয় বিজ্ঞপ্তিতে।

একইদিন সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে খুলশী বিক্রয় ও বিতরণ বিভাগের আওতাধীন বিভিন্ন এলাকায়।

এরমধ্যে ৩৩ কেভি লাইন জালালাবাদ-মুরাদপুর ১১ কেভি ফিডার মুরাদপুর ০৫, জালালাবাদ এইচ ০১, এইচ ০৪ এর আওতায় ২ নং গেইট, ও আর নিজাম রোড আ/এ, সানমার ওশান সিটি, মসজিদ গলি, লিচু বাগান, কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন অফিস, বাংলাদেশ বিমান অফিস, নাসিরাবাদ হাউজিং সোসাইটির ১ থেকে ৬ নং পর্যন্ত প্রতিটি সড়কের এলাকা বিদ্যুৎবিহীন থাকবে।

তাছাড়া হিলভিউ হ্য/সো, অংকুর স্কুল, মিমি আবাসিক এলাকা, সানন্দা আ/এ, আরেফিন নগর, প্রবর্তক মোড়, নাসিরাবাদ মসজিদ, কসমোপলিটন আবাসিক, মেয়র গলি, আদর্শ পাড়া, টি এন্ড টি কলোনী, চশমা পাহাড়, ষোলশহর রেলস্টেশন, শিক্ষা ভবন, এলজিইডি ভবন এবং তার আশে পাশের এলাকাতেও শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে এবং সাময়িক অসুবিধার জন্য গ্রাহকদের কাছে আন্তরিক দুঃখ প্রকাশ করেছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

চখ/রাজীব

এই বিভাগের আরও খবর