রিয়েলমির সাথে যুক্ত হলেন আরিফিন শুভ

প্রযুক্তি ডেস্ক: আরিফিন শুভ বাংলাদেশের অভিনয় জগতের একটি পরিচিত মুখ। এবার তরুণদের উদ্দীপ্ত করতে নিজেকে সম্পূর্ণ নতুন রূপে হাজির করেছেন এই অভিনেতা, যুক্ত হয়েছেন বিশ্বের বর্ধনশীল টেক ট্রেন্ডসেটার ব্র্যান্ড রিয়েলমির সাথে।

রিয়েলমি ‘ডেয়ার টু লিপ’ মূলমন্ত্রে বাংলাদেশের তরুণদের জন্য নিয়ে আসছে একের পর এক স্মার্ট ডিভাইস। সম্প্রতি ট্রেন্ডসেটার ব্র্যান্ড রিয়েলমির সাথে তরুণদের আইকন আরিফিন শুভর একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। চুক্তির আওতায় ‘ফেস অব রিয়েলমি স্মার্টফোন’ হিসেবে কাজ করবেন শুভ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রিয়েলমি স্মার্টফোন বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন প্ল্যানিং ম্যানেজার (ব্র্যান্ডিং) মো. ওয়াসেক সাজ্জাদ এবং প্রজেক্ট ম্যানেজার নাবিল ইকবাল।

চুক্তি স্বাক্ষরের পর শুভ বলেন, আমি সবসময়ই নিজেকে নতুন রূপে, নতুন আঙ্গিকে দর্শকদের সামনে হাজির করেছি, যাতে গল্পের চরিত্রের যথার্থতা ফুটে ওঠে। এবার আর কোনো চরিত্রে নয়, আমি শুভ হিসেবে স্বপ্ন জয়ের গল্প তরুণদের সাথে ভাগাভাগি করতে চাই।

‘পাশাপাশি রিয়েলমি সবসময়ই তরুণদের জন্য সেরা স্টাইল, স্পেসিফিকেশনের স্মার্ট ডিভাইস নিয়ে আসছে। তরুণদের কথা মাথায় রেখে একটি ব্র্যান্ড কাজ করছে এটা আসলেই প্রশংসনীয়। আশা করি, দেশের তরুণদের জন্য রিয়েলমির সাথে আমার যৌথ প্রয়াস নতুন ট্রেন্ডসেট করবে।’

উল্লেখ্য, টেক ট্রেন্ডি ব্র্যান্ড রিয়েলমি গত ১২ অক্টোবর রিয়েলমি ৭ প্রো ও ৭ আই ডিভাইস দু’টি উন্মোচন করে।

এ ডিভাইস দু’টি আরিফিন শুভ’র হাত ধরেই উন্মোচিত হয়েছে— ডিভাইসগুলোর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় এ অভিনেতা।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...