ছাত্রদলের মাঝে প্রাণসঞ্চার সৃষ্টি হয়েছে : মীর হেলাল

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল নবঘোষিত হাটহাজারী উপজেলা, পৌরসভা ও কলেজ শাখা কর্তৃক মঙ্গলবার (১৩ অক্টোবর) তৃণমূল পর্যায়ে ছাত্রদলের নতুন সদস্য সংগ্রহের জন্য  ফরম বিতরণ কর্মসূচি উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জাতীয়তাবাদী ছাত্রদল হাটহাজারী উপজেলা শাখার আহ্বায়ক তকিবুল হাসান চৌধুরী তকির সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন।

মতবিনিময়কালে তিনি বলেন, দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় সারাদেশে তৃণমূল পর্যায়ে ছাত্রদলের সদস্য সংগ্রহ কর্মসূচী শুরু করার ফলে, সারাদেশে আলোড়ন সৃষ্টি হয়েছে এবং ছাত্রদের মাঝে প্রাণসঞ্চার হয়েছে। তারেক রহমানের বিচক্ষণ এবং দূরদর্শী নির্দেশনায় বিভাগীয় টিম এবং কেন্দ্রীয় সংসদ জেলা কমিটির প্রস্তাবনা বিচক্ষণতার সাথে যাচাই বাছাই করে সঠিক নেতৃত্ব নির্ধারণ করেছেন যার প্রমাণ দৃশ্যমান প্রতিটি কর্মসূচি প্রতিটি নবগঠিত কমিটি সফলতার সাথে পালন করেছে। এই সকল নবগঠিত কমিটিগুলোর নেতৃবৃন্দ সকলকে সাথে নিয়ে দেশনেত্রী খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের হাতকে শক্তিশালী করার জন্য যথেষ্ট ভূমিকা রাখবে।

তিনি আরো বলেন, চট্টগ্রাম উত্তর জেলাসহ বিভিন্ন উপজেলা, পৌরসভা ও কলেজ শাখা কমিটিতে যেভাবে ত্যাগী ও যোগ্যদের মূল্যায়ণ করা হয়েছে তা প্রশংসনীয়। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি হাটহাজারীর পূর্ববর্তী কমিটির মত নবগঠিত কমিটির নেতৃবৃন্দও তৃণমূলকে সংগঠিত করবে এবং প্রয়োজনে তৃণমূল থেকে নির্বাচনের মাধ্যমে পূর্নাঙ্গ কমিটি করে হাটহাজারী ছাত্রদলকে আরো সুসংগঠিত করবে।

সভায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা বিএনপি আহ্বায়ক নুর মোহাম্মদ। এতে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মনিরুল আলম জনী।

হাটহাজারী পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক রেজাউল করিম চৌধুরী রকি ও হাটহাজারী উপজেলা ছাত্রদলের সদস্য সচিব গাজী আবদুল মুবিন এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাটহাজারী উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক নুরুল কবির তালুকদার, সাবেক যুগ্ম আহবায়ক আলাউদ্দিন তালুকদার, সালাউদ্দিন খালেদ, মিজান টিপু, নাহিদ চৌধুরী, গিয়াস উদ্দিন রিসার্ড।

এতে আরো উপস্থিত ছিলেন নবগঠিত হাটহাজারী উপজেলা ছাত্রদল যুগ্ম আহবায়ক মো.নূর উদ্দিন, বাবু সালাম চৌধুরী, মো. জাহেদুল ইসলাম, মো.আবু নাঈম, মো.নূর নবী। নবগঠিত হাটহাজারী পৌরসভা ছাত্রদলের সদস্য সচিব মো. সাহেদ খান, যুগ্ম আহবায়ক, মো. আবদুল্লাহ্ আলম মামুন, মো নোমান হোসেন, মো. রাসেল, মো. মুজিবুল হক, মো. রাশেদ, মো. শাহজালাল ফরহাদ প্রমুখ।

এসএএস/

এই বিভাগের আরও খবর
Loading...