chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তিন এমপি’র সুস্থতা কামনায় চট্টগ্রামে দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, সাবেক মন্ত্রী ডা. মোহাম্মদ আফসারুল আমিন চৌধুরী এমপি ও এম.এ লতিফ এমপি’র সুস্থতা কামনায় আজ বিকালে টাইগারপাস চসিক সম্মেলন কক্ষে দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । দোয়া মাহফিলে তাদের সুস্থতা ও দীর্ঘায়ু এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়।

এসময় চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, সচিব আবু সাহেদ চৌধুরী, প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদ, স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস, রাজস্ব কর্মকর্তা শাহিদা ফাতিমা, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, উপ প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদুল আলম, এস্টেট অফিসার মো. কামরুল ইসলাম চৌধুরী, মাওলানা হারুন উর রশিদ চৌধুরী, মাওলানা কারী ইউনুচ কাদেরী, আবদুর রহমান, মাহবুবুর রহমান, আবদুল গাফ্ফার, ওয়াহিদুল আলম, আব্দুল্লাহ আল ছালেহ, জামাল উদ্দিন, শফিকুল ইসলাম, শহিদুল ইসলাম, মো. সোহেল আরমান, মাওলানা করিম উদ্দিন নূরী, মাওলানা সেলিম কাদেরী উপস্থিত ছিলেন।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর