chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বেগমগঞ্জে গৃহবধূকে নির্যাতনের ঘটনায় ৩ আসামিকে নিয়ে ঘটনাস্থলে পিবিআই

নিজস্ব প্রতিবেদক : নোয়াখালীর বেগমগঞ্জের একলাসপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় গ্রেফতার ৩ আসামিকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই)।

শনিবার (১০ অক্টোবর) বেলা ১১টার দিকে আসামি বাদল, কালাম ও সাজুকে একলাসপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নির্যাতনের শিকার ওই নারীর বাড়িতে নিয়ে যায় পিবিআই।  এ সময় আসামিদের সঙ্গে ঘটনাস্থল ঘুরে দেখেন পিবিআই কর্মকর্তারা।

এর আগে শুক্রবার (৯ অক্টোবর) বেগমগঞ্জ থানায় নির্যাতনের শিকার ওই গৃহবধূ পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে দুটি মামলা করেন।  পরে পুলিশ সদর দফতরের নির্দেশে অধিকতর তদন্তের জন্য মামলা দুটি পিবিআইয়ে হস্তান্তর করা হয়।

পিবিআই চট্টগ্রামের ইন্সপেক্টর সন্তোষ চাকমা চট্টলার খবরকে জানান, গৃহবধূকে নির্যাতনের ঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় দায়ের করা মামলা দুটি তদন্তে পিবিআইয়ের দু’জনের ওপর দায়িত্ব দেয়া হয়েছে। পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে করা মামলাটি তদন্ত করবেন নোয়াখালী জেলা পিবিআই ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান। আর নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলাটি তদন্ত করবেন ইন্সপেক্টর মামুনুর রশিদ।

দুই মামলায় এখন পর্যন্ত ১১ জনকে গ্রেফতার করা হলেও ঘটনার মূল পরিকল্পনাকারী দেলোয়ার হোসেন র‌্যাব-১১ এর হেফাজতে নারায়ণগঞ্জে রিমান্ডে রয়েছেন। বাকি ১০ জনের মধ্যে ৪ জন দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়ায় তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর