chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভূমি মন্ত্রীর সাথে সুজনের সাক্ষাত

আখতারুজ্জামান চৌধুরী'র কবরে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক : ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন।

শনিবার (১০ অক্টোবর) সকালে তাঁর বাসভবনে এই সৌজন্য সাক্ষাতে ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী নগরীর ফুটপাত অবৈধ দখলদার উচ্ছেদ ও সড়ক সংস্কারের তড়িৎ পদক্ষেপের প্রশংসা করে বলেন, নগরীর সৌন্দর্যবর্ধন, যানজট নিরসন ও ফুটপাত অবৈধ দখলমুক্ত করতে তাঁর পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা করা হবে।

এসময় প্রশাসক মন্ত্রীর দৃষ্টির আকর্ষণ করে বারইপাড়া খাল খনন, কুলগাঁও বাসটার্মিনাল, লালচাঁন খাল ও রাস্তা অধিগ্রহণ ও অর্থ সহায়তায় সার্বিক সহযোগিতা কামনা করেন। এছাড়া নগরীর পাহাড়তলীর জোড়ঢেবা ও ভেলুয়ার দিঘীকে পর্যটনের আওতায় এনে দৃষ্টিনন্দন করতেও মন্ত্রীর সহযোগিতা কামনা করেন প্রশাসক। মন্ত্রী এবিষয়ে প্রশাসককে উদ্যোগী হওয়ার আহ্বান জানান।

সাক্ষাতে চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মোজাম্মেল হক, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম উপস্থিত ছিলেন।

আখতারুজ্জামান চৌধুরী’র কবরে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন

আখতারুজ্জামান চৌধুরী'র কবরে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা নিবেদন

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, পাট ও বস্ত্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক সাংসদ জননেতা মরহুম আখতারুজ্জামান চৌধুরী (বাবু)’র আনোয়ারা উপজেলার হাইলধর গ্রামে পারিবারিক কবরস্থানে ফুল  দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন। আজ শনিবার সকালে মরহুমের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে তাঁর আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

শ্রদ্ধানিবেদনের সময় আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এম এ মালেক, সহ সভাপতি মো. সোলায়মান চেয়ারম্যান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সাহাবুদ্দিন, উপজেলা আওয়ামী লীগ অর্থ সম্পাদক মো. আনোয়ার হোসেন, সদস্য মো. আবদুর রহিম, মো. সেলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. রেজাউল করিম চৌধুরী আনিস, ১০ নং হাইলধর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি দিদারুল ইসলাম, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, দক্ষিণ জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো. আবু তাহের, প্যানেল চেয়ারম্যান মো. নুর আলী প্রমুখ।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর