chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চান্দগাঁওয়ে গণধর্ষণের ঘটনায় ৮ জন আটক

চান্দগাঁওয়ে গণধর্ষণের ঘটনায় ৮ জন আটক

নিজস্ব প্রতিবেদকঃ নগরের চান্দগাঁও থানাধীন মৌলভীপুকুর পাড় এলাকায় ‘গণধর্ষণের‘ ঘটনায় ৮ জনকে আটক করা হয়েছে। শুক্রবার (৯অক্টোবর) তাদের আটকের বিষয়টি সংবাদ সম্মেলন করে জানানা চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিজয় বসাক।

আটককৃতরা হলেন, জাহাঙ্গীর আলম (৩৮), মো. ইউসুফ (৩২), মো. রিপন (২৭), মো. সুজন (২৪), দেবু বড়ুয়া ওরফে জোবায়ের হোসেন (৩১) (নও মুসলিম), মো. শাহেদ (২৪), রিন্টু দত্ত ওরফে বিপ্লব (৩০) ও মনোয়ারা বেগম ওরফে লেবুর মা (৫৫)। এদের মধ্যে লেবুর মা ধর্ষণে সহায়তাকারী বলে জানিয়ে পুলিশ।

ব্রিফিংয়ে বিজয় বসাক বলেন, ভুক্তভোগী নারী রাঙ্গুনিয়া থেকে চট্টগ্রাম শহরে আসছিলেন। কাপ্তাই রাস্তার মাথা সিএনজি অটোরিকশা থেকে নেমে রিকশা নিয়ে তার বাসায় যাচ্ছিলেন। পথে মৌলভীপুকুর পাড় এলাকায় জাহাঙ্গীরসহ আসামিরা ওই নারীকে রিকশা থেকে নামিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন।

এদিকের আটক আটজনের মধ্যে একজন দেবু বড়ুয়া ওরফে জোবায়ের হোসেন নিজেকে নির্দোষ দাবি করেন। পুলিশের গাড়ি থেকে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, পুলিশের সোর্স সুমন আমাকে ফোন করে ডেকে এনে ফাঁসিয়েছে। আমি ধর্ষণের সঙ্গে জড়িত নই। প্রয়োজনে আমার ডিএনএ টেস্ট করা হোক।

এই ঘটনায় পলাতক আরও দুজনকে আটকে চেষ্টা চলছে বলে জানিয়ে পুলিশ।

এমএইচকে/চখ

এই বিভাগের আরও খবর