chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দেশে ভয়ঙ্কর নৈরাজ্য চলছে : রিজভী

ডেস্ক নিউজ : কেউ নিরাপদে চলাফেরা করতে পারছে না, কারো কোনো নিরাপত্তা নেই। আজকে দেশে ভয়ঙ্কর নৈরাজ্য চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

শুক্রবার (৯ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী মহিলা দলের উদ্যোগে দেশব্যাপী অব্যাহতভাবে ধর্ষণের প্রতিবাদে এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।

এতো অত্যাচার, গুম খুন নারী নির্যাতন, নারীর সম্ভ্রমহানীর পর ও আওয়ামীগের নেতাদের মুখ থেকে কথা বের হয় কিভাবে এমন মন্তব্য করে রিজভী বলেন, আজকের প্রত্যেকটা ঘটনার সঙ্গে সরকারের অঙ্গ সংগঠন জড়িত। প্রতিদিন তাদের নাম আসছে।

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাম্প্রতিক সময়ে দেয়া বক্তব্যের কড়া সমালোচনা করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, কাদের সাহেব বলেছেন বিএনপির টপ টু বটম পদত্যাগ করা উচিত, ওবায়দুল কাদের সাহেব আজকে রিফাতের কান্না, ফেনীর নুসরাতের কান্না, আজকে নারায়ণগঞ্জের ত্বকির কান্না আজকে সিরাজগঞ্জের রুপার কান্না, সিলেটের এমসি কলেজের নবদম্পতির গৃহবধূর কান্না, তার চাইতেও মর্মান্তিক ভয়ঙ্কর বেগমগঞ্জের একলাশপুরের নারীর কান্না, যে নারী তার লজ্জা নিবারণের জন্য হাতের সামনে কাঁথা চাদর যা সামনে পেয়েছে সেটাও এই সম্ভ্রমহানিকারীরা তাকে নিতে দেয়নি এই বিভৎসতা এটা বর্ণনার কোন ভাষা খুঁজে পাওয়া যায় না, এগুলোকে কি বলে অভিহিত করব।

রিজভী বলেন, সরকার এত শক্তিশালী? এই তাদের শক্তির নমুনা? তারা শক্তিশালী তাদের জন্যই যারাই দুষ্কর্ম করছে অনাচার তাদের পৃষ্ঠপোষক হচ্ছেন এই সরকার। এরা যে পৃষ্ঠপোষক তাদের অনেক দৃষ্টান্ত রয়েছে ২০০৯ অথবা ১০ সালে নাটোরের বড়াইগ্রামের উপজেলা চেয়ারম্যান নূর হোসেন বাবুকে যুবলীগ ছাত্রলীগের নেতারা হত্যা করে লাশের উপর নাচানাচি করেছিল এত দিন অতিবাহিত হয়ে গেল সেই মামলার চার্জশিট দেয়া হয়নি কারণ ওই হত্যাকারীদেরকে বাঁচাতে চায় সরকার।

কারণ ওরা তার দলের লোক।
আয়োজক সংগঠনের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হেলেন জেরিন খানের সঞ্চালনায় মানববন্ধনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মহিলা দলের নেত্রী শাম্মী আক্তার, প্রমুখ উপস্থিত ছিলেন।

এসএএস/

এই বিভাগের আরও খবর