chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পাঞ্জাবকে বড় ব্যবধানে হারাল হায়দরাবাদ

খেলা ডেস্ক: পরাজয়ের বৃত্ত থেকে বের হতে পারছে না কিংস এলেভেন পাঞ্জাব। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের কাছে ৬৯ রানের বিশাল ব্যবধানে পরাজিত হয়েছে দলটি।

২০২ রানের লক্ষ্যে খেলতে নেমে হায়দরাবাদ বোলারদের সামনে একাই লড়াই করলেন পাঞ্জাবের ক্যারিবিয়ান ব্যাটসম্যান নিকোলাস পুরান। ৩৭ বলে ৭৭ রানের এক ঝড়ো ইনিংস খেলেছেন তিনি। ৫টি বাউন্ডারির সঙ্গে ছক্কা মেরেছেন ৭টি।

তবুও মাত্র ১৬.৫ ওভারেই ১৩২ রান তুলতে গিয়ে অলআউট হয়ে গেছে পাঞ্জাব। মূলত হায়দরাবাদের বোলারদের সাঁড়াসি বোলিংয়ের সামনেই কুপোকাত হয়ে গেছেন পাঞ্জাব ব্যাটসম্যানরা।

বিশেষ করে রশিদ খান। ৪ ওভার বল করে মাত্র ১২ রান দিয়েছেন তিনি। উইকেট নিয়েছেন ৩টি। ১ ওভার মেডেনও পেয়েছেন রশিদ।

এছাড়া খলিল আহমেদ ৩ ওভারে ২৪ রান দিয়ে শিকার করেছেন ২ উইকেট। টি নটরাজন ৩.৫ ওভার বল করে শিকার করেছেন ২ উইকেট এবং অভিষেক শর্মা ১ ওভারে ১৫ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট।

পাঞ্জাবের পক্ষে পুরানের ৭৭ ছাড়া দ্বিতীয় সর্বোচ্চ রান হচ্ছে ১১। ওপেনার লোকেশ রাহুল এবং শিমরান সিং- দু’জনই করেন ১১ রান করে। মায়াঙ্ক আগরওয়াল করেন ৯ রান। ম্যাক্সওয়েল করেন ৭ রান।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে হায়দরাবাদের দুই ওপেনার জনি বেয়ারেস্টো এবং ডেভিড ওয়ার্নার মিলে ১৫.১ ওভারেই করে বসেন ১৬০ রানের জুটি।

৪০ বলে ৫২ রান করেন ডেভিড ওয়ার্নার। ৫৫ বলে ৯৭ রান করেন জনি বেয়ারেস্টো। ১০ বলে ২০ রানে অপরাজিত থাকেন কেন উইলিয়ামসন।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর