chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বেগমগঞ্জে গৃহবধূ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ১০

নিজস্ব প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে আলোচিত গৃহবধূ ধর্ষণ মামলার আরও ২ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলেন কালাম ও মাইনুদ্দিন সাহেদ।

কালামকে কুমিল্লার দাউদকান্দি এলাকা থেকে গ্রেফতার করা হয়। অন্যদিকে, নির্যাতনের ঘটনায় আরেক আসামী মাঈনুদ্দিন সাহেদকে গ্রেফতার করা হয় নোয়াখালী থেকে। এ নিয়ে এ মামলায় মোট গ্রেফতার ১০ জন।

র‌্যাব ১১-এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল খন্দকার সাইফুল আলম জানান, আত্মগোপনে থাকা কালাম ওই গৃহবধূকে নির্যাতনের দিন ঘটনাস্থলে উপস্থিত ছিল। সে দেলোয়ার বাহিনীর সক্রিয় সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। গত রাতেই তাকে বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব কমকর্তা।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে বেগমগঞ্জ উপজেলার এখলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকায় ওই গৃহবধূর বসতঘরে ঢুকে তার স্বামীকে পাশের কক্ষে বেঁধে রাখেন স্থানীয় বাদল ও তার সহযোগীরা।

এ সময় ওই গৃহবধূকে বিবস্ত্র করে বেধড়ক মারধর করে তার ভিডিও চিত্র ধারণ করে বিভিন্ন অংকের টাকা দাবি ও শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য কুপ্রস্তাব দেয়।

চাহিদা অনুযায়ী টাকা না পেয়ে গত রোববার (৪ অক্টোবর) বিকেলের দিকে ঘটনার ৩২দিন পর গৃহবধূকে নির্যাতনের ঐ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়ে যায়।

এতে টনক নড়ে স্থানীয় প্রশাসনের। ঘটনার পর থেকে দীর্ঘ একমাস অভিযুক্ত স্থানীয় বখাটেরা গৃহবধূর পরিবারকে অবরুদ্ধ করে রাখলে পুরো ঘটনা থেকে যায় স্থানীয় এলাকাবাসী ও পুলিশ প্রশাসনের অগোচরে।

এমআই/

এই বিভাগের আরও খবর