chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে আরও ৬৫ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে আরও ৬৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। যার মধ্যে ৫৫ জন মহানগরের ও ১০ জন উপজেলার বাসিন্দা। বুধবার (৭ অক্টোবর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৬৭১ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে শনাক্ত হয়েছে ৬৫ জন শনাক্ত হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে শনাক্ত হয়েছেন ১৯ হাজার ২৪৮ জন। যার মধ্যে ১৩ হাজার ৮৬৭ জন মহানগরের ও ৫ হাজার ৩৮১ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

এদিকে গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ২৯৫জন। এর মধ্যে ২০২ জন মহানগরের ও ৯৩ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, মঙ্গলবার চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ২৬৮ জনের নমুনা পরীক্ষা করে ২৬ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৬২ জনের নমুনা পরীক্ষায় ১২ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

এছাড়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৫২ জনের নমুনা পরীক্ষা করে ১২ জনের করোনা মিলেছে। চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ২৯ জনের নমুনা পরীক্ষায় ৫ জনের করোনা পাওয়া গেছে।

অন্যদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১ জনের নমুনা পরীক্ষা করে তাঁর করোনা শনাক্ত হয়নি। বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৪১ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জনের করোনা শনাক্ত হয়েছে। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ১৬ জনের নমুনার মধ্যে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রিজিওন্যাল টিউবারকুলোসিস র‌্যাফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ২ জনের নমুনা পরীক্ষা করে তাদের করোনা শনাক্ত হয়নি।

এসএএস/

 

 

এই বিভাগের আরও খবর