chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শুক্রবার থেকে বঙ্গবন্ধুর জন্মশত বর্ষে সিজেকেএসের ফুটবল টুর্নামেন্ট শুরু

নিজস্ব প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা আয়োজন করছে মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্ট। আগামি শুক্রবার (৯ অক্টোবর) থেকে শুরু হবে টুর্নামেন্ট।

এতে অংশ নেবে চারটি দল। সিজেকেএসের প্রয়াত চারজন সাধারণ সম্পাদকের নামে করা হয়েছে দলের নামকরণ।

আজ মঙ্গলবার (৬ অক্টোবর ) দুপুরে এমএ আজিজ স্টেডিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলন এসব তথ্য জানায় আয়োজক কমিটি।

সংবাদ সম্মেলনে জানানো হয়, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার চারজন প্রয়াত সাধারণ সম্পাদক ডা. কামাল এ খান, রফিক আহমদ চৌধুরী, এমএ তাহের (পুতু) এবং এসএম কামাল উদ্দিনের নামে চারটি দল নিয়ে মাঠে গড়াবে টুর্নামেন্ট। এতে অংশ নেবেন চট্টগ্রামের প্রায় একশ ফুটবলার। খেলোয়াড়দের কোভিড-১৯ পরীক্ষা করে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ১২টি স্বাস্থ্যবিধি নির্দেশনা মেনে খেলা শুরু করা হবে।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, প্রায় ২৭ লাখ টাকার এ টুর্নামেন্টে অংশ নেওয়া ফুটবলার, কোচ এবং কোচিং স্টাফরা পাবেন সম্মানী। ৯ অক্টোবর তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এ টুর্নামেন্টের উদ্বোধন করবেন।

সংবাদ সম্মেলনে সাংগঠনিক কমিটির চেয়ারম্যান ও উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসানের সভাপতিত্বে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সিজেকেএস নির্বাহী কমিটির সদস্য ও সাংগঠনিক কমিটির সদস্যসচিব মো. শাহ জাহান। বক্তব্য দেন মিডিয়া উপ-কমিটির আহ্বায়ক, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলী আব্বাস, সাংগঠনিক কমিটির প্রধান সমন্বয়কারী ও সিজেকেএস সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরী।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর