chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পরের ৪ ম্যাচে কোহলিদের ভাগ্য নির্ধারণ!

খেলা ডেস্ক: আইপিএলের পয়েন্ট টেবিলে খুব একটা খারাপ অবস্থানে নেই কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। তবে দলের হেড কোচ সাইমন ক্যাটিচের মনে করেন, এখন যে অবস্থায় দাঁড়িয়ে আছে ব্যাঙ্গালুরু, তাতে পরের চার ম্যাচেই ঠিক হয়ে যাবে তাদের ভাগ্য।

আগামী ১০ অক্টোবর থেকে পরবর্তী আটদিনে চারটি ম্যাচ খেলবে ব্যাঙ্গালুরু। ক্যাটিচ মনে করছেন, এই চার ম্যাচে অগ্নিপরীক্ষাই দিতে হবে কোহলি-ডি ভিলিয়ার্সদের।

দিল্লির বিপক্ষে ম্যাচের পর নিজের খেলোয়াড়দের ক্যাটিচ বলেছেন, পরের ধাপে আটদিনের মধ্যে ৪ ম্যাচ খেলতে হবে আমাদের। এটা খুব কঠিন হতে চলেছে। এই ধাপেই আমরা হয়তো টুর্নামেন্টে অনেক এগিয়ে যাবো কিংবা একদম শেষ হয়ে যাবো। আমি সবসময় ইতিবাচক থাকতে চাই।

সোমবারের ম্যাচটিতে আগে ব্যাট করে ৪ উইকেটে ১৯৬ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় দিল্লি। নিজেদের ইনিংসের ১২ ওভার শেষে ৯০ রান করতে পেরেছিল তারা।

সেখান থেকে মার্কাস স্টয়নিস ও রিশাভ পান্তের ব্যাটে শেষের ৮ ওভারে আরও ১০৬ রান যোগ করে তারা। যা জয়ের জন্য অনেক বেশিই প্রমাণিত হয় কারণ ব্যাঙ্গালুরুর ইনিংস থামে ১৩৯ রানে।

এই ম্যাচের ব্যাপারে ক্যাটিচ বলেছেন, শুরুতেই আমরা ম্যাচের নিয়ন্ত্রণ ওদের দিয়ে দেই। এরপর আর ঘুরে দাঁড়াতে পারিনি। পাওয়ার প্লে’তে আমরা ভালো শুরু করেছিলাম। এরপর শুধু ওদের পেছনেই ছুটে গেছি। মাঝের ওভারগুলোতে লাগাম টেনে ধরা হয়েছিল কিন্তু ইনিংসের শেষদিকে ওরা অনেক এগিয়ে যায়।

‘আমরা অনেক রান বোনাস দিয়েছি, ক্যাচ মিস করেছি, যেসব কারণে অন্তত ১৫-২০ রান বেশি হয়েছে। দিল্লি আমাদের কোনো সুযোগই দেয়নি। তারা সুনিয়ন্ত্রিত ম্যাচ খেলেছে এবং কন্ডিশনের সঙ্গে দারুণভাবে খাপ খাইয়ে নিয়েছে।’

এখনও পর্যন্ত পাঁচ ম্যাচে তিনটি জিতেছে ব্যাঙ্গালুরু। আগামী ১০ অক্টোবর (শনিবার) চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে তাদের অগ্নিপরীক্ষা। যা শেষ হবে ১৭ অক্টোবর রাজস্থান রয়্যালসের ম্যাচের মধ্য দিয়ে। মাঝে ১২ তারিখ কলকাতা নাইট রাইডার্স ও ১৫ তারিখ কিংস এলেভেন পাঞ্জাবের মুখোমুখি হবে কোহলি বাহিনী।

এমআই/

এই বিভাগের আরও খবর