chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভাগনীকে ধর্ষণ করলো খালু

নগরীর সদরঘাট থানার কালীবাড়ী মোড় এলাকার একটি হোটেলে ভাগনীকে (স্ত্রীর বোনের মেয়ে) ধর্ষণ করেছে খালু।

অভিযুক্ত ধর্ষক মো. ফরিদ (৪৬) ও ভু্ক্তভোগী উভয়েই চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার বাসিন্দা। এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে নগরীর সদরঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী তরুনী পরিবারের সাথে রাগ গত ২১ ফেব্রুয়ারি সকালে চট্টগ্রাম শহরে চলে আসেন। চট্টগ্রাম শহরে থাকার জায়গা না পাওয়ায় ঢাকায় তার মামার বাড়ীতে চলে যায়।ঢাকায় মামার বাড়িতে যাওয়ার পর তার  মামা ফোন করে ভুক্তভোগীর মাকে ঢাকায় এসে  নিয়ে যেতে বলে।

গত মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) ভুক্তভোগীকে  নিয়ে আসার জন্য তার খালু  ফরিদকে ঢাকায় পাঠায় পরিবার। গতকাল বুধবার দুপুরে ঢাকা থেকে  ভুক্তভোগী তরুণীকে নিয়ে ফরিদ চট্টগ্রামে চলে আসে। চট্টগ্রামে চলে আসার পর খাওয়া-দাওয়া ও বিশ্রামের জন্য ভুক্তভোগীকে মেয়ে পরিচয় দিয়ে সদরঘাট থানার কালীবাড়ী মোড় সংলগ্ন হোটেল গোল্ডেন স্টারে একটি রুম ভাড়া নেয়। উক্ত রুমে বিকাল পাঁচটার দিকে অভিযুক্ত ধর্ষক মো. ফরিদ ভুক্তভোগীকে পর পর  দুই-তিন বার ধর্ষণ করে। পরে সন্ধ্যা সাতটার দিকে খবর পেয়ে সদরঘাট থানা পুলিশ অভিযুক্ত ধর্ষক মো. ফরিদসহ ভুক্তভোগী সারমিন আক্তার পলিকে থানার নিয়ে আসা হয়।

এ ব্যাপারে সদরঘাট ওসি(তদন্ত) আহমদ উল্লাহ ভুঁইয়া বলেন, অভিযুক্ত ধর্ষক মো. ফরিদ  চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উল্লাহ’র কাছে সিএম এম আদালতে অপরাধ স্বীকার করে জবানবন্দী দিয়েছে।

এই বিভাগের আরও খবর