chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কোতোয়ালীতে ৮ ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: নগরের কোতোয়ালী থানা এলাকা থেকে পেশাদার ছিনতাই চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ০১টি অস্ত্র সদৃশ্য খেলনা পিস্তল, ০৬ টি টিপ ছোরা ও ০১টি চাপাতি উদ্ধার করে পুলিশ।

সোমবার (৫ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে পুরাতন রেলস্টেশন সংলগ্ন গণশৌচাগারের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- চাঁদপুর জেলার  শাহরাস্তি থানার বানিয়ারচর ফকির বাড়ীর দেলোয়ার হোসেনের ছেলে মো. বদিউল আলম ওরফে বদি (২৬), কুমিল্লা জেলার তিতাস থানার মজিদপুর মোল্লাবাড়ির কামাল হোসেনের ছেলে মো.মামুন (২২), একই জেলার দেবিদ্বার থানার শাহীতলা আমানী বাড়ীর মো. শফিকুল ইসলামের ছেলে মেহেদী হাসান(২৩),  মুরাদনগর থানার সোবাহান মাস্টারের বাড়ীর ছিদ্দিকুর রহমানের ছেলে মো. সোহেল (২৫)।

নগরের হালিশহর থানার ঈদগাঁহ বড় পুকুর পাড়ে আব্দুল কাদেরের ছেলে মো. তারেক(২৭), সদরঘাট থানার আইস ফ্যাক্টরি রোডের মোশারফ হোসেনের ছেলে আসিফ হোসেন ওরফে সাকিব (২০), চট্টগ্রামের বাঁশখালী থানার জলদি আর্চায্য পাড়ার গ্রামের শধু দত্তের ছেলে রিপন দত্ত (২০) ও পটিয়া থানার হাইদগাঁও চন্দনপাড়া গ্রামের নেপাল দাশের ছেলে জুয়েল দাশ(২৬।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন চট্টলার খবরকে জানান, গ্রেফতারকৃত সকলেই পেশাদার ছিনতাইকারী চক্রের সদস্য। তারা নগরীরর স্টেশন রোডসহ আশেপাশের এলাকায় ছিনতা্ই করে বেড়ায়। এদের মধ্যে বদির বিরুদ্ধে ৩ টি, মামুনের বিরুদ্ধে ২টি, জুয়েলের বিরুদ্ধে ১টি, সাকিবের বিরুদ্ধে ৩টি, ও রিপন দত্তের বিরুদ্ধে ২টি মামলা রয়েছে। এই মামলাগুলোর অধিকাংশ মাদক ও অস্ত্র মামলা।

এমএইচকে/চখ

এই বিভাগের আরও খবর