chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ৩ ঘণ্টার ব্যবধানে দুই উপজেলার ২ পুকুরে অজ্ঞাত ২ লাশ!

নিজস্ব প্রতিনিধি : মাত্র ৩ ঘণ্টার ব্যবধানে পরিচয় বিহীন দুটি লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১১টা থেকে দুপুর ২টার মধ্যে চট্টগ্রামে র পটিয়া ও মিরসরাই উপজেলার দুটি পৃথক পুকুর থেকে মরদেহ দুটি উদ্ধার হয়।

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন বলেন, কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের কৃষি উচ্চ বিদ্যালয়ের পাশে ৬নং ওয়ার্ড এলাকার খলিফা পুকুর থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

তিনি বলেন, শনিবার সকাল ১১ টার সময় উদ্ধার করা মরদেহটির পরিচয় মেলেনি। বয়স আনুমানিক ৩৮। গায়ের রঙ ফর্সা। পরনে ফুল হাতা বেঙ্গুনি কালালের শার্ট ও ধোঁয়াশে কালারের গাভাডিং প্যান্ট ছিল।

ওসি প্রাথমিকভাবে ধারণা করছেন ৩/৪ দিন আগে এই ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহতের শরীরের কিছু কিছু অংশে ফুলে গিয়ে পচন ধরে এবং চেহেরা বিকৃত হয়ে গেছে। নিহত যুবককে হত্যা করে কেউ পুকুরের ফেলে গেছে কিনা তা তদন্ত করে জানানো হবে বললেন পটিয়া থানার ওসি।

এদিকে একই দিন দুপুর ২টার সময় মিরসরাই উপজেলার সোনাপাহাড় এলাকার একটি পুকুর থেকে আরো এক অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, শনিবার বেলা ২টায় জোরারগঞ্জ থানাধীন সোনাপাহাড় এলাকায় একটি পুকুরে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবৱ পেয়ে জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

লাশের পরিচয় পাওয়া যায়নি জানিয়ে ওসি বলেন, যুবকের আনুমানিক বয়স ২২ বছর। গলায় আংশিক কাটা আছে। যুবকের পরনে জিন্সের প্যান্ট ও লাল রংয়ের ফুলহাতা শার্ট রয়েছে।

ওসির ধারণা, ওই যুবককে কেউ খুন করে মরদেহ পুকুরে ফেলে গেছে।

চখ/আরএস

এই বিভাগের আরও খবর