chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙ্গুনিয়ায় কিশোরী ধর্ষণ : গ্রেফতারের পর ধর্ষককে কারাগারে পাঠিয়েছে আদালত

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের রাঙ্গুনিয়া ইসলামপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড পোঁড়াবন এলাকায় ১৪ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পেয়ে পুলিশ সাজ্জাদ হোসেন (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে।

আজ শনিবার (৩ অক্টোবর) দুপুরে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত সাজ্জাদকে আদালতের তোলা হলে বিচারক তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন। অন্যদিকে একই ঘটনায় জড়িত আরো এক আসামিকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

মামলার এজহার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) জোরপূর্বক মেয়েটিকে গাড়িতে তুলে রাঙামাটি নিয়ে যায় গ্রেফতার সাজ্জাদ ও তার বন্ধু মো. রিপন (২০)। সেখানের একটি আবাসিক হোটেলে নিয়ে ভয় দেখিয়ে তাকে রাতভর ধর্ষণ করে দুজনই পালিয়ে যায়।

এদিকে কিশোরী মেয়েটিকে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। পরদিন রাঙ্গামাটির স্থানীয় লোকজন ধর্ষণের স্বীকার ওই কিশোরীকে মূর্মুর্ষু অবস্থায় পরিবারের কাছে নিয়ে আসে।

কিশোরীটি তার পরিবারের কাছে পুরো ঘটনাটি খুলে বললে ইসলামপুর ইউপি সদস্য মো. বেলালের সহযোগীতা নিয়ে তার নানী ২ যুবককে আসামি করে রাঙ্গুনিয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব হোসেন মামলার তথ্যটি নিশ্চিত করে বলেন, ১৪ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ২ যুবককে আসামি করে রাঙ্গুনিয়া থানায় একটি মামলা দায়ের করেন কিশোরীর নানী।

মামলার সূত্র ধরে ঘটনার স্বীকার কিশোরী মেয়েটির ডাক্তারি পরীক্ষা করার পর প্রাথমিক তদন্তে ধর্ষণের বিষয়টির প্রমাণ পাওয়া যায়। পরে অভিযান চালিয়ে অভিযুক্ত একজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

তিনি বলেন, এই ঘটনায় জড়িত মো. রিপন নামে আরো এক যুবককে গ্রেফতারপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চখ/আরএস

এই বিভাগের আরও খবর