chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিএমপি কমিশনারের সাথে চসিক প্রশাসকের সৌজন্য সাক্ষাত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন করোনাকালে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কর্তৃপক্ষের কর্মকর্তা ও সদস্যদের জীবনের ঝুঁকি নিয়ে জরুরী সেবামূলক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, এধরনের মানবিক কর্তব্য পালনের মধ্য দিয়ে পুলিশের প্রতি মানুষের আস্থা ও বিশ্বাসের ভিত্তি সু-প্রতিষ্ঠিত হয়েছে। পাশাপাশি পুলিশের ভাবমূর্তিতে নতুন মাত্রা যুক্ত হয়েছে।

আজ সকালে সিএমপি দপ্তরে কমিশনার সালেহ আহমদ তানভীর এর সাথে সৌজন্য সাক্ষাতকালে করোনাকালে পুলিশের ইতিবাচক ভূমিকার জন্য এ প্রশংসা সূচক মন্তব্য করেন তিনি।

তিনি করোনাকালে সিএমপি’র যেসকল কর্মকর্তা-সদস্য প্রাণ বিসর্জণ দিয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, আপদকালীন পরিস্থিতি মোকাবেলায় প্রয়াত এই সম্মুখ যোদ্ধারা জাতীয় বীরের মর্যাদা প্রাপ্ত।

তিনি সিএমপি কর্তৃপক্ষকে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও নগরবাসীর নিরাপত্তায় মাদক ও সন্ত্রাস নির্মূলে প্রধানমন্ত্রী ঘোষিত শুন্য সহনীয় নীতি অনুসরণের আহবান জানান।

সিএমপি কমিশনার প্রশাসক হিসেবে দায়িত্বপ্রাপ্ত খোরশেদ আলম সুজনের ভূমিকা ও কার্যক্রমের প্রশংসা করেন এবং তাঁকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

এসময় অতিরিক্তি পুলিশ কমিশনার আমেনা বেগম, শ্যামল কুমার নাথ, ডিসি ডিবি বন্দর মোস্তাইন হোসেন, ডিসি ট্রাফিক মোহাম্মদ শহিদ উল্লাহ, ডিসি সরবরাহ মোখলেসুর রহমান উপস্থিত ছিলেন।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর