chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে করোনা শনাক্ত ১৯ হাজার ছাড়াল, মৃত্যু বেড়ে ২৯৪

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে নতুন করে আরও ৫৭ জন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে ৪২ জন মহানগরের ও ১৫ জন উপজেলার বাসিন্দা। চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ১৯ হাজার ৬ জনের মধ্যে ১৩ হাজার ৬৬২ জন মহানগরের ও ৫ হাজার ৩৪৪ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

শনিবার (৩ অক্টোবর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৫৮৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এসময় চট্টগ্রাম মহানগরে করোনায় একজনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ২৯৪ জন। এর মধ্যে ২০১ জন নগরের ও ৯৩ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, শুক্রবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ১৯২ জনের নমুনা পরীক্ষায় ৭ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৪২ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ১৪২ জনের নমুনা পরীক্ষা করে ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ৭৪ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ৪৯ জনের নমুনা পরীক্ষা করে কারও মধ্যে করোনা পাওয়া যায়নি। বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ৩১ জনের নমুনা পরীক্ষা করে ৯ জন, শেভরণে ৪০ জনের নমুনার মধ্যে ৮ জন এবং মা ও শিশু হাসপাতালে ১৪ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

এসএএস/

 

 

এই বিভাগের আরও খবর