chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাভারে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় নীলাকে খুন করে মিজান

ডেস্ক নিউজ : প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সাভারে দশম শ্রেণির শিক্ষার্থী নীলা রায়কে ছুরিকাঘাতে হত‌্যা করা হয় বলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মামলার প্রধান আসামি মিজানুর রহমান চৌধুরী।

সাত দিনের রিমান্ড চলাকালে বৃহস্পতিবার (০১ অক্টোবর) মিজানুর স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হন। একই সাথে মিজানের জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সাভার থানার উপপরিদর্শক (এসআই) নির্মল চন্দ্র ঘোষ।

তার এই আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসান তার জবানবন্দি রেকর্ড করেন।

আদালত সূত্রে জানা যায়, জবানবন্দিতে মিজান জানান, ফেসবুকের মাধ্যমে নীলার সঙ্গে পরিচয় হয়। এরপর মিজান প্রায়ই নীলার স্কুলের গেইটে গিয়ে তার সঙ্গে দেখা করতেন।

নীলার সঙ্গে পরিচয়ের দুই মাস আগেই মিজান বিয়ে করেন। বিয়ের পরেও তিনি বার বার নীলাকে প্রেমের প্রস্তাব দেন। কিন্তু নীলা তা প্রত্যাখ্যান করে।

বারবার প্রত্যাখান হলে তার মধ্যে ক্ষোভের সঞ্চার হয় এবং সুযোগ বুঝে নীলাকে হত্যা করার পরিকল্পনা করেন। হত্যাকান্ড ঘটাতে মিজান তার বন্ধু সাকিবের কাছ থেকে একটি সুইচ গিয়ার চাকু সংগ্রহ করেন।

সেই চাকু দিয়েই নিলাকে উপর্যপুরি আঘাত করা হয়। পরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নীলা মারা যান।

উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর রাত ১০টার দিকে রাজফুলবাড়িয়া কর্নেল ব্রিকস ফিল্ড এলাকা থেকে মিজানুরকে গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন ২৬ সেপ্টেম্বর মিজানের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

চখ/কামরুল

এই বিভাগের আরও খবর