chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কাল থেকে আবারও অনুশীলনে নামবে টাইগাররা

খেলা ডেস্ক: আগামীকাল (১ অক্টোবর) থেকে আবারও শুরু হচ্ছে টাইগারদের অনুশীলন। জাতীয় দলের ক্রিকেটারদের আরও অন্তত ১৫ দিন অনুশীলনের মধ্যে রাখা হবে। খেলানো হবে প্র্যাকটিস ম্যাচও।

এই পর্বে ক্রিকেটাররা অনুশীলনের পাশাপাশি প্রস্তুতি ম্যাচও খেলবেন। সেটা আগে থেকে জানা। বিসিবি থেকে যে প্র্যাকটিস সিডিউল দেয়া হয়েছে, সেখানেও ওই প্র্যাকটিস ম্যাচের সূচি দেয়া আছে। তাও একটি নয়, তিন-তিনটি গা গরমের ম্যাচ খেলবে টাইগাররা।

এর মধ্যে দুটি দুই দিনের আর একটি তিন দিনের। আগামীকাল বৃহস্পতিবার একদিন আবার ট্রেনিং সেশন, তারপর থেকে প্রথম দুদিনের গা গরমের ম্যাচ। ২-৩ তারিখ প্রস্তুতি ম্যাচে অংশ নেবেন ক্রিকেটাররা। বলার অপেক্ষা রাখে না, এখন যে ২৭ জন অনুশীলন করছেন, তাদের মধ্য থেকেই ভাগ করে দুই দল করা হবে।

সেই ম্যাচের পর ৪ অক্টোবর বিরতি। আবার ৫ ও ৬ দুই দিনের প্র্যাকটিস ম্যাচ। ৭ অক্টোবর আবার বিরতি। এরপর ৮ অক্টোবর শুরু হবে অনুশীলন। এরপর ৯ অক্টোবর শুক্রবার আবার বিশ্রাম। ১০ ও ১১অক্টোবর টানা দুদিন অনুশীলনের পর ১২ অক্টোবর বিরতি।

সর্বশেষ ১৩ অক্টোবর থেকে তিন দিনের ম্যাচ শুরু। ধারণা করা হচ্ছে ওই তিনদিনের ম্যাচ দিয়েই আনুষ্ঠানিকভাবে ইতি ঘটবে এবারের মত জাতীয় ক্রিকেটারদের প্রস্তুতি পর্ব।

এমআই/

এই বিভাগের আরও খবর