chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে চেয়ার টেবিল ভাংচুর, থানায় মামলা

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের হাটহাজারীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠান পণ্ড করতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় হাটহাজারী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।

গতকাল মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে দ্বীন মোহাম্মদ নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা ৫০৬/১১৪নং দন্ড বিধির ১৪৩/৪৪৮/৩২৩/৩০৭/৪২৭ ধারায় মামলাটি দায়ের করেন।

মামলায় উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের আবু তৈয়ব, এরশাদ, রায়হানসহ ১০ জনের নাম উল্লেখ রেখে আরো ২৫ থেকে ৩০ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়। মামলা নং ৪২।

সূত্র জানায়, গত সোমবার (২৮ সেপ্টেম্বর) উপজেলার নাজিরহাটের একটি কমিউনিটি সেন্টারে বঙ্গবন্ধু স্টুডেন্ট ওয়েল ফেয়ার সোসাইটি নামে একটি সংগঠন প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে অনুষ্ঠান আয়োজন করে।

আওয়ামী লীগের নেতা রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য শওকত আলম। অনুষ্ঠান চলাকালীন হঠাৎ বাহির থেকে কিছু দুর্বৃত্তরা কমিউনিটি সেন্টারে প্রবেশ করে অতর্কিত হামলা চালায়। তাছাড়া জন্মদিনের কেক, চেয়ার টেবিল ভাংচুর করে অনুষ্ঠান পন্ড করে দেয়।

প্রধানমন্ত্রীর জন্মদিন অনুষ্ঠানে হামলার ঘটনার সত্যতা স্বীকার করে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নাজমুল হুদা মনি বলেন এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে হাটহাজারী মডেল থানার (ওসি তদন্ত) রাজিব শর্মা জানান, মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে হামলার ঘটনায় থানায় একটি মামলা রুজু হয়েছে। পুলিশ অপরাধীরের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছে।

চখ/রাজীব

এই বিভাগের আরও খবর