chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইরাঙ্গেল ২.০ ভার্সন আনল পাবজি মোবাইল

প্রযুক্তি ডেস্ক: বর্তমানে বিশ্বের অন্যতম জনপ্রিয় গেমস পাবজি মোবাইল। গেমটি এবার নিয়ে এসেছে নতুন ইরাঙ্গেল ম্যাপস।

ইরাঙ্গেল ২.০ ভার্সনে চারটি প্রাথমিক উপাদান নির্বাচন করা হয়েছে। এর মধ্যে রয়েছে ব্র্যান্ড নিউ ম্যাপ ইলিমেন্টস, রিসোর্স পয়েন্টের বৃহৎ পরিবর্তন, পুনরায় ডিজাইনকৃত ভবন, একটি ক্লিনার ইউএক্স ও সংশোধিত ভিজ্যুয়াল।

এ ছাড়াও ইরাঙ্গেল ম্যাপসে বেশ কিছু গ্রাফিকের আপডেট নিয়ে আসা হয়েছে, যার মধ্যে রয়েছে- বিল্ডিং, ভূখণ্ড ও সামগ্রিক পরিবেশের আপডেট। নতুন এই আপডেটে মাটি, পানি ও আকাশকে আরো বাস্তবসম্মত ভাবে তুলে ধরা হয়েছে।

এছাড়াও গেমপ্লে অভিজ্ঞতা বাড়ানোর জন্য ‘আল্ট্রা এইচডি’ ফাংশনেও গেমটি উপভোগ করা যাবে।

সম্প্রতি পাবজি মোবাইল উন্মোচন করে গেমটির নতুন ভার্সন। ‘১.০’ নামক এই ভার্সনের মধ্যে সবচেয়ে বড় পরিবর্তন হলো ক্লিন ও সিম্পল ইউএক্স। ফলে অ্যাপটি চালু করার সঙ্গে সঙ্গে একজন প্লেয়ার কোন ম্যাপ বা মোডে গেমটি খেলবে সে সিদ্ধান্ত নিতে পারে।

বিদ্যমান ফিচারগুলো আপগ্রেড করা ছাড়াও, পাবজি মোবাইল এখন যুদ্ধক্ষেত্রে বিভিন্ন ধরনের ফিচার অন্তর্ভুক্ত করেছে, যা প্লেয়ারদের নিজেদের রক্ষা করার পাশাপাশি তাদের প্রতিপক্ষের ওপর আকস্মিক আক্রমণের পরিকল্পনার সুবিধা দেবে। পাশাপাশি ম্যাপের জনপ্রিয় ড্রপগুলোতে উল্লেখযোগ্য পরিবর্তন করা হয়েছে।

ইরাঙ্গেল ২.০ ভার্সনে ভবনগুলোতে বড় ধরনের কাঠামোগত পরিবর্তন দেখানো হয়েছে। পাশাপাশি কিছু ভবনের বেসমেন্ট যুক্ত করা হয়েছে।

এমআই/

এই বিভাগের আরও খবর
Loading...