chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আধুনিক, হেলদি ও পরিবেশবান্ধব নগর গড়াই আমার লক্ষ্য: ডা. শাহাদাত

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলছেন, চট্টগ্রামকে আধুনিক, হেলদি ও পরিবেশবান্ধব নগরী হিসেবে গড়ে তোলাই আমার লক্ষ্য।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা থেকে চট্টগ্রাম পৌঁছে বিএনপির চট্টগ্রাম মহনগর অফিস নসিমন ভবনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব  কথা বলেন।

 

তিনি বলেন, নির্বাচিত হলে জনগণের কল্যাণে কাজ করবো। চট্টগ্রামকে জলবদ্ধতামুক্ত নগরী হিসেবে গড়ে তুলবো।চট্টগ্রাম হবে বাংলাদেশের অন্যতম পরিচ্ছন্ন নগরী।চট্টগ্রাম হবে বাংলাদেশের পর্যটন নগরী।

বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে শঙ্কা প্রকাশ করে তিনি বলেন, এ সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হওয়াটা অলৌকিক স্বপ্ন। নির্বাচন সুষ্ঠু হলে এবং ভোটাররা ভোটকেন্দ্রে যেতে পারলে অবশ্যই ধানের শীষে ভোট দেবেন।

তিনি বলেন, ঢাকায় ৮০ ভাগ লোক ভোট দিতে যায় নি। কারণ মানুষ এখন ভয়ে দিন কাটাচ্ছে। প্রশাসন নীরব দর্শকের ভুমিকা পালন করছে।

চট্টগ্রাম রেলস্টেশনে সমাবেশ বাতিল হওয়ার ব্যাপারে ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, আওয়ামী লীগ সমাবেশ করার অনুমতি পেলে বিএনপি কেন পাবে না? একচোখা নীতি পরিহার করার জন্য তিনি প্রশাসনকে আহবান জানান।

 

তিনি বলেন, আওয়ামী লীগ বিশাল সমাবেশ করার অনুমতি পায়। তখন নিরাপত্তার কোনো প্রশ্ন থাকেনা।বিএনপির ক্ষেত্রে কেন নিরাপত্তার প্রশ্ন?

এতে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুশ হাশেম বক্কর, সহ-সভাপতি আবু সুফিয়ান সহ চট্টগ্রাম মহানগরের বিএনপির বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর