দুই কোটি টাকার ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের লোহাগাড়া থেকে ৪০ হাজার ৫শ’৫ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। সোমবার (২৮ সেপ্টেম্বর) লোহাগাড়ায় একটি রেস্টুরেন্টের সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপর থেকে তাদেরকে আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হলো- মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার কালা মিয়ার বাড়ীর মোঃ কালা মিয়ার ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (৪৩) ও নেয়াখালী জেলার সেনবাগ থানার নুজুরপুর গ্রামের মোঃ হুমায়ুন কবিরের ছেলে মোঃ আব্দুল্লাহ আল নোমান (২০)।

বিষয়টি চট্টলার খবরকে নিশ্চিত করছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব তল্লাশি শুরু করে। এসময় নোমান ও আলমকে কার্ভাডভ্যান থামানোর সংকেত দিলে গতিবিধি সন্দেহজনক মনে হয়। পরে কার্ভাডভ্যান থামিয়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব তাদের আটক করে।

জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্ত মতে কাভার্ডভ্যানের টুলবক্সের ভিতরে বিশেষভাবে তৈরি প্রকোষ্ঠে কৌশলে লুকানো অবস্থায় ৪০ হাজার ৫শ’৫ পিস পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২ কোটি টাকা। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে লোহাগাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

কামরুল/চখ

এই বিভাগের আরও খবর
Loading...