chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

খাগড়াছড়িতে গণধর্ষণের ঘটনায় ৭ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক : খাগড়াছড়িতে ডাকাতির পর বুদ্ধি প্রতিবন্ধী এক নারীকে গণধর্ষণের দায়ে ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাত থেকে শনিবার (২৬ সেপ্টেম্বর) পর্যন্ত চট্টগ্রাম ও খাগড়াছড়ির বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বিষয়টি চট্টলার খবরকে নিশ্চিত করেছেন খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মো. আব্দুল আজিজ।

তিনি বলেন, খাগড়াছড়িতে এক বুদ্ধি প্রতিবন্ধী নারীকে গণধর্ষণের ঘটনায় ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় দায়ের হওয়া মামলায় ৯ জনকে আসামি করা হয়েছে। তদন্ত ও বাকি আসামিদের গ্রেফতারের স্বার্থে এখনই আসামিদের নাম প্রকাশ করা হচ্ছে না।

আসামিরা প্রথমে ভুক্তভোগী নারীর বাসায় লুটপাট চালায়। এসময় তার বাসা থেকে স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিস নিয়ে নেয়।  পরে সংঘবদ্ধভাবে ওই নারীকে ধর্ষণ করে। শীঘ্রই বাকি আসামিদের গ্রেফতার করে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

তিনি আরও জানান, খাগড়াছড়ির ঘটনায় একটি পক্ষ পাহাড়ে শান্তিপ্রিয় ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী ও বাঙালিদের মধ্যে বিদ্বেষ ছড়ানোর চেষ্টা করছে। যা মোটেই কাম্য নয়। আমরা সর্তক রয়েছি।  আমাদের অনুরোধ থাকবে এমন বিদ্বেষ ছড়িয়ে পাহাড়ে যাতে কোন বিশৃংঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করা না হয়। কাজপ্রায় শেষ পর্যায়ে। খুব শীঘ্রই বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত বুধবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে খাগাছড়ি জেলা শহরের বলপাইয়া আদাম এলাকায় এই ঘটনা ঘটে।

কামরুল/এএমএস

এই বিভাগের আরও খবর
Loading...