প্রেমিক-প্রেমিকার ইয়াবা বাণিজ্য

নিজস্ব প্রতিবেদক : ইয়াবা কারবারে জড়িয়ে পড়ছে প্রেমিক-প্রেমিকারাও। আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে তারা বের করছে ইয়াবা পাচারের নতুন কৌশল এমনই এক প্রেমিক যুগল র‌্যাবের হাতে ধরা পড়েছে বালিশ, তোষকের ভেতরে ইয়াবা পাচার করতে গিয়ে।

গতকাল শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে পটিয়া থানার নতুন বাইপাস সড়কে চেক পোস্ট থেকে ওই যুগলকে আটক করা হয়। এসময় ১৮ হাজার ৫৪০ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটক যুগলদ্বয় হলো- চাঁদপুর জেলার চাঁদপুর থানার নিজ গাছতলা গ্রামের মো. ইমাম হোসেনের মেয়ে সুমা আকতার (২০) ও বরগুনা জেলার বেতাগী থানার মদ্দন গ্রামের মো. আনিসুর রহমানের ছেলে মো. ইসমাইল হোসেন সজীব (২১)।

র‌্যাব-৭ এর সহকারি পরিচালক ও সিনিয়র এএসপি (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন চট্টলার খবরকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সুমা ও সজীবকে আটক করা হয়। এসময় তাদের সাথে থাকা তোষক, বালিশ ও ট্রলি ব্যাগে তল্লাশি চালিয়ে কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ১৮ হাজার ৫৪০ পিস ইয়াবা জব্দ করা হয়। সুমা ও সজীবের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। জিজ্ঞাসাবাদে তারা এর আগেও কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে পাচারের কথা স্বীকার করেছে। আটক যুগলকে পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

কামরুল/এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর
Loading...