chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টানা দুই ম্যাচ হারল চেন্নাই, জিতল দিল্লি

খেলা ডেস্ক: আইপিএলে শতভাগ সাফল্য ধরে রাখলো দিল্লি ক্যাপিটাল। শুক্রবার রাতে সাবেক চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসকে ৪৪ রানে হারিয়েছে তারা। অপরদিকে উদ্বোধনী ম্যাচ জিতলেও টানা দুই ম্যাচ জয়বঞ্চিত ধোনির দল।

টস জিতে ফিল্ডিং নেয় ধোনি। আর ব্যাটিংয়ে নেমে চেন্নাইকে ১৭৬ রানের টার্গেট দেয় দিল্লি। এই লক্ষ্য তাড়া করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৩১ রানে থেমে যায় চেন্নাইর ইনিংস।

দিল্লির দাপুটে বোলিংয়ের সামনে একপ্রকার অসহায় হলুদ বাহিনী। চেন্নাই ব্যাটসম্যানরা কেবল বল নষ্ট করে গেলেন, টি-টোয়েন্টি ক্রিকেটের ঝলক চোখেই পড়লো না তাদের ব্যাটে। ফলে ৪৪ রানের সহজ পায় পন্টিংয়ের শিষ্যরা।

জয়ের জন্য ব্যাট করতে নেমে শুরু থেকেই মন্থর ব্যাটিং করতে থাকে চেন্নাই সুপার কিংস। আর নিয়মতি ব্যবধানে উইকেট হারাতে থাকে দলটি। দুই ওপেনারের মধ্যে মুরলী বিজয় ১৫ বল খেলে করেন ১০ রান এবং শেন ওয়াটসন ১৬ বল খেলে করেন ১৪ রান। চেন্নাইয়ের হয়ে বড় স্কোর ফাফ ডু প্লেসির ৩৫ বলে ৪৩ এবং কেদার যাদবের ২৬ রানের ইনিংস।

এদিন দিল্লির সফলতম বোলার রাবাদার বলে আউট হন মাহি। ১২ বলে ১৫ রান করে শেষ হয় মাহির ইনিংস। এদিন রাবাদা ৪ ওভারে ৩ উইকেট নিয়ে একাই কার্যত চেন্নাইয়ের ভিতটা নড়িয়ে দেন। আনরিখ নর্তিয়ে নেন দুই উইকেট।

টস হেরে প্রথমে ব্যাট হাতে গতি তোলেন শিখর ধাওয়ান ও পৃথ্বী। তাদের ৯৪ রানের শক্ত জুটি ভাঙে ১১তম ওভারে। ধাওয়ান ২৭ বলে ৩৫ রানের মাথায় পিযুষ চাওলার শিকার হন। চেন্নাইয়ের স্পিনার তারপরের ওভারে আরেক ওপেনার পৃথ্বীকে ফেরান। ততক্ষণে ৪৩ বলে ৯ চার ও ১ ছয়ে ৬৪ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন পৃথ্বী।

তারপর ২২ বলে ২৬ রান অধিনায়ক শ্রেয়স আইয়ারের। ঋষভের ২৫ বলে ৩৭ রানের অবদানে ১৭৬ রানের টার্গেট রাখে দিল্লি।

ম্যাচ সেরার পুরস্কার উঠেছে পৃথ্বী শ’র হাতে।

এমআই/

এই বিভাগের আরও খবর
Loading...