আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবীতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক : আহলে সুন্নত আল জামাতের শীর্ষ নেতা আলাউদ্দিন জিহাদীর মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে সড়কে বিক্ষোভ করেছে সুন্নী আলেমরা।

বুধবার (২৩ সেপ্টেম্বর) নগরের অক্সিজেনের বঙ্গবন্ধু এভিনিউ মোড়ে বিকেল সাড়ে ৪টার দিকে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় সড়কের এক পাশে কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়।

এর আগে বুধবার সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনেও একটি বিক্ষোভ সমাবেশ পালন করা হয়। সমাবেশে আলাউদ্দিন জিহাদীকে অবিলম্বে মুক্তি না দিলে লাগাতার কঠোর আন্দোলনের হুঁশিয়ার দেন নেতা কর্মীরা।

বায়েজীদ বোস্তামী জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পরিত্রাণ তালুকদার চট্টলার খবরকে জানান, পূর্ব ঘোষণা দিয়েই সুন্নী মতাদর্শীরা অক্সিজেন মোড়ে বিক্ষোভ সমাবেশে অবস্থান নেন। শান্তিপূর্ণভাবে তাদের কর্মসূচী পালিত হয়েছে।

উল্লেখ্য সদ্য প্রয়াত হেফাজত ইসলামের শীর্ষ নেতা আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যু নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিরূপ পোস্ট এবং কটুক্তি করায় আলাউদ্দিন জিহাদীর বিরুদ্ধে নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা হয়। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আলাউদ্দিন জিহাদীকে কারাগারে প্রেরণ করা হয়।

বিক্ষোভ সমাবেশ পুলিশের নিরাপত্তা ছিলো চোখে পড়ার মত। এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন বায়েজীদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার, বায়েজীদ বোস্তামী থানার সেকেন্ড অফিসার বিমল দেব।

এমএইচকে/এএমএস

এই বিভাগের আরও খবর
Loading...