পর্দায় আসছে আরো এক পূর্ণিমা

ডেস্ক নিউজঃ চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা নব্বইয়ের শেষ থেকে এখন পর্যন্ত  ধরে রেখেছেন জনপ্রিয়তা। এবার পর্দা কাঁপাতে আসছে আরো এক পূর্নিমা।

নতুন পূর্ণিমা অভিষেকের বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সৌরভ কুন্ডু।

তিনি জানান, খুব শিগগির শুরু হতে যাচ্ছে ‘গিরগিটি’ সিনেমার দ্বিতীয় লটের শুটিং। এবার সিনেমার মূল নায়িকা চূড়ান্ত করেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান আপস্টুডিও। নতুন এই নায়িকার নাম পূর্ণিমা বৃষ্টি।

সিনেমায় তাসকিন রহমান ও এবিএম সুমনের বিপরীতে দেখা যাবে তাকে। ছোটপর্দায় নিয়মিত কাজ করলেও এবারই প্রথম সিনেমার মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হচ্ছে পূর্ণিমা বৃষ্টির। এর আগে গ্রামীণফোন, রঙ বাংলাদেশ, প্যারাসুট, প্রাণ, গোদরেজ, মার্কস, ডানো, লাভেলো, ম্যাগি, লেক্সাস, অলটাইম প্রভৃতি পণ্যের মডেল হিসেবে দেখা গেছে তাকে।

চলচ্চিত্রে অভিনয়ের বিষয়ে পূর্ণিমা বৃষ্টি বলেন, ‘গিরগিটি’ সিনেমার গল্পটি আমার ভীষণ ভালো লেগেছে। এই সিনেমার নায়িকা হিসেবে বড় পর্দায় আমার অভিষেক হবে, ব্যাপারটি সত্যিই অনেক বেশি আনন্দের। সিনেমাটির চরিত্রের সঙ্গে নিজেকে উপযোগী করে তুলতে এরই মধ্যে নানাবিধ প্রস্তুতি সম্পন্ন করেছি। বলা যায়, নিজেকে ভেঙে নতুন করে গড়তে হয়েছে। আর ‘ঢাকা অ্যাটাক’ দেখার পর থেকেই আমি তাসকিন এবং সুমনের অভিনয়ের ভক্ত। সিনেমায় তাদের সঙ্গে আমার রসায়ণটা ভালো ভাবে ফুটিয়ে তোলার সর্বাত্মক চেষ্টা থাকবে।

ক্রাইম সাসপেন্স থ্রিলারধর্মী এই সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ। ‘গিরগিটি’তে আরো অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, দীপু ইমাম, ফকরুল বাসার, হামিদুর রহমান প্রমুখ।

নিলা চাকমা/ চখ

 

Loading...