chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে আরও ৭৭ জন  করোনা রোগী শনাক্ত, সুস্থ ৮৭

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে আরও ৭৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে ৬৪ জন মহানগরের ও ১৩ জন উপজেলার বাসিন্দা।

বুধবার (২৩ সেপ্টেম্বর) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, গত ২৪ ঘন্টায় ১ হাজার ৫৪ জনের নমুনা পরীক্ষা করে করোনায় সংক্রমিত শনাক্ত হয়েছেন ৭৭ জন। চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ১৮ হাজার ৪৫৪ জনের মধ্যে ১৩ হাজার ২০৯ জন মহানগরের ও ৫ হাজার ২৪৫ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

গত ২৪ ঘণ্টায় করোনায় কেউ মৃত্যুবরণ করেনি। এখন পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ২৮৬ জন। এর মধ্যে ১৯৭ জন নগরের ও ৮৯ জন উপজেলার বাসিন্দা।

গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে করোনা থেকে ৮৭ জন সুস্থ হয়েছেন। এখন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১৪ হাজার ৮০৫ জন। তাদের মধ্যে ৩ হাজার ৬২ জনকে হাসপাতালে চিকিৎসা নিতে হয়েছে।

সিভিল সার্জন জানান, মঙ্গলবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৭২ জনের নমুনা পরীক্ষা করে মহানগরের ৪ ও উপজেলার ৩ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৩০৩ জনের নমুনা পরীক্ষায় মহানগরের ১৩ জনের দেহে করোনার জীবাণু পাওয়া গেছে।

এছাড়া চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪২২ জনের নমুনা পরীক্ষা করে মহানগরের ২২ ও উপজেলার ৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম ভেটেরিনারী বিশ্ববিদ্যালয় ল্যাবে ৯৪ জনের নমুনার মধ্যে মহানগরের ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে ১০ জনের নমুনা পরীক্ষা করে মহানগরের ৪ জনের করোনা পাওয়া গেছে।

এদিকে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ৩১ জনের নমুনা মধ্যে উপজেলার ৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

অন্যদিকে বেসরকারি ইম্পেরিয়াল হাসপাতালে ৮৫ জনের নমুনা পরীক্ষা করে মহানগরের ১২ ও উপজেলার ১ জনের করোনা পাওয়া গেছে। শেভরণ ক্লিনিক্যাল ল্যাবে ৩৭ জনের নমুনা পরীক্ষা করে মহানগরের ৬ জনের করোনা রোগ শনাক্ত হয়েছে।

এসএএস/

এই বিভাগের আরও খবর
Loading...