chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নগরবাসীর সাথে সম্পর্ক গড়তে সুজনের গণসাক্ষাতকার  

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন বলেছেন, নগরবাসীর দূর্ভোগ লাঘবে আমি প্রতিদিন সাধারণ মানুষের অভাব-অভিযোগের কথাগুলো শুনে তার দ্রুত সমাধানের জন্য আমার প্রচেষ্টা অব্যাহত রাখবো। আমার দায়িত্ব পালনের ক্ষেত্রে সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছি নগরবাসীর হৃদয়মনের কাছাকাছি পৌঁছে তাদের চাওয়া পাওয়া এবং অপূর্ণ আকাঙ্খাগুলো জানা এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কোন কোন ক্ষেত্রে অনিয়ম অস্বচ্ছতা গাফিলতি ও ব্যবস্থাপনাগত শৃংখলার অভাব রয়েছে সেগুলোকে চিহ্নিত করে সেবাখাতগুলোর সক্ষমতা বৃদ্ধি করা। স্বচ্ছতা ও নৈতিকতাকে অবশ্যই অন্তরে ধারণ করতে হবে।

তিনি বলেন, চসিকের সাথে সাধারণ জনগণের সরাসরি সম্পর্ক গড়ে তোলার জন্যই এই গণ স্বাক্ষাতকারের ব্যবস্থা।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে আন্দরকিল্লা চসিক পুরাতন নগরভবনে গণস্বাক্ষাতকার গ্রহণ কার্যক্রমের ২য় দিনে তিনি এসব কথা বলেন সুজন।

আজকের এই গণসাক্ষাতকারে ২৪ জন্য ব্যক্তি ও প্রতিষ্ঠান প্রশাসকের সাথে সাক্ষাত করেন।

সাক্ষাতকালে যারা বিভিন্ন অভাব-অভিযোগ ও সমস্যার কথাগুলো জানিয়েছেন সেগুলো তিনি আমলে নিয়েছেন বলে মন্তব্য করে বলেন, আপনাদের অভাব অভিযোগুলো যাচাই-বাছাই এবং এর সত্যতা খতিয়ে দেখে অবশ্যই যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, নগরবাসী অন্যান্য প্রতিষ্ঠানের সমস্যা নিয়ে আসলেও তা সমাধানের চেষ্টা করবো। এসময় চসিক সচিব আবু শাহেদ চৌধুরী, প্রধান রাজস্ব কর্মকর্তা মো. মুফিদুল আলম, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম সহ সংশ্লিস্টরা উপস্থিত ছিলেন।

এসএএস/এএমএস

এই বিভাগের আরও খবর