চট্টগ্রামে আরও ৫৬ জনের করোনা শনাক্ত, মৃত্যু ১

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের ৬টি এবং কক্সবাজারের একটি ল্যাবে গত ২৪ ঘণ্টায় ৭৯১টি নমুনা পরীক্ষা করে নতুন করে আরও ৫৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

এ সময়ের মধ্যে মারা গেছে একজন। এ নিয়ে চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮ হাজার ৩৭৭ জন। তাছাড়া এইদিন সুস্থ হয়েছেন ৫৩ জন।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য নিশ্চিত করে বলেন, নতুন আক্রান্তদের মধ্যে মহানগরে ৪২ জন এবং উপজেলায় ১৪ জন রয়েছে।

তিনি বলেন, সোমবার বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৪১২টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হয় ১৫ জন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ১৪০টি নমুনা পরীক্ষা করে ৮জন করোনা পজেটিভ পাওয়া গেছে। এছাড়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৮১টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ৮ জন। চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে এদিন কোনো নমুনা পরীক্ষা হয়নি।

এদিকে বেসরকারি শেভরণ ক্লিনিক্যাল ল্যাবে ৫০টি নমুনা পরীক্ষা করে ১১জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ৪৩টি নমুনা পরীক্ষা করে ২জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১১টি নমুনা পরীক্ষা করে ৫ জনের করোনা পজিটিভ ফল পাওয়া গেছে।

অন্যদিকে কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৫৪টি নমুনা পরীক্ষা করে ৭ জন করোনা পজিটিভ শনাক্ত হয়।

এসএএস/রাজীব

এই বিভাগের আরও খবর
Loading...