chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জুটি বেঁধে আসছে মহেশ- বিদ্যা

ডেস্ক নিউজঃ প্রাণঘাতী করোনার ভাইরাসে বেশ কয়েক মাস বিরতির পর শুটিংয়ে ফেরেন ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু। তার পরবর্তী সিনেমা ‘সরকারু বারি পাতা’। আর এই সিনেমায় নায়িকা হিসেবে আসছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী বিদ্যা বালান।

জানাগেছে,‘সরকারু বারি পাতা’ পরিচালনা করছেন পরশুরাম। আগামী নভেম্বর থেকে সিনেমাটির শুটিং শুরু হতে পারে।  যুক্তরাষ্ট্রে সিনেমার গুরুত্বপূর্ণ কিছু দৃশ্যের শুটিং হবে। বিদ্যা ছাড়াও অভিনেতা অনিল কাপুরকেও সিনেমাটিতে দেখা যেতে পারে। এই অভিনেতাকে খল চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। সিনেমাটিতে মহেশের বিপরীতে থাকছেন অভিনেত্রী কীর্তি সুরেশ।

ইতোমধ্যে নির্মাতারা সিনেমার বিষয়ে বিদ্যার সঙ্গে যোগাযোগ করেছেন। এই অভিনেত্রীও এতে রাজি হয়েছেন। সিনেমাটিতে তার চরিত্রটিও খুবই গুরুত্বপূর্ণ। এতে মহেশের বোনের চরিত্রে দেখা যাবে বিদ্যাকে। যদিও এই বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

তবে বিদ্যার তেলেগু সিনেমায় অভিনয় এবারই প্রথম নয়। এর আগে ভারতের বরেণ্য অভিনয়শিল্পী, প্রযোজক ও পরিচালক নান্দামুরি তারকা রামা রাওয়ের বায়োপিকে অভিনয় করেছেন তিনি। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন বালাকৃষ্ণা।

নিলা চাকমা/ চখ

 

 

এই বিভাগের আরও খবর