জুয়ান গাম্পার ট্রফি জিতে মৌসুম শুরু বার্সার

ডেস্ক নিউজঃ জুয়ান গাম্পার ট্রফি জিতে মৌসুম শুরু করেছে বার্সেলোনা। শনিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় ৫৫তম গাম্পার ট্রফিতে এলচের মুখোমুখি হয় বার্সেলোনা

ম্যাচে লিওনেল মেসির দল জয়ী হয় ১-০ গোলে। দ্বিতীয় মিনিটেই একমাত্র গোলটি করেন ফ্রান্সের ফরোয়ার্ড গ্রিজম্যান। বাম প্রান্ত থেকে জর্দি আলবার বাড়ানো বল ডি-বক্সের বাইরে পেয়ে বাম পায়ের নিচু শটে দলকে এগিয়ে নেন তিনি। ম্যাচের বাকি সময় অবশ্য আর কেউই গোল করতে না পারায় ১-০ ব্যবধানেই শিরোপা জেতে বার্সা। ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত ম্যাচে বার্সার জার্সি পরে প্রথমবার মাঠে নামেন দলে যোগ দেওয়া মিরোলাম পিয়ানিচ। এছাড়াও বায়ার্ন মিউনিখে ধারে খেলতে যাওয়া ফিলিপ কুতিনহো এদিন ছিলেন প্রথম একাদশেই। এছাড়া অধিনায়ক লিওনেল মেসিতো ছিলেনই।

প্রসঙ্গত, লা লিগায়  মাঠে নামার জন্য এখনও বার্সেলোনার হাতে সময় আছে এক সপ্তাহ। মৌসুম শুরুর আগেই জুয়ান গাম্পার ট্রফি জয়ে দলের মনোবল বাড়বে বলে মনে করা হচ্ছে। গতবার গাম্পার ট্রফিতে অংশ নিয়েছিল আর্সেনাল। সেবারও তাদের হারিয়ে শিরোপা জিতেছিল বার্সা।

বার্সেলোনা ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য সাবেক খেলোয়াড় এবং সভাপতি জুয়ান গাম্পারের নামানুসারে মৌসুমের শুরুতে এই ম্যাচের আয়োজন করে বার্সেলোনা।

 

 

এই বিভাগের আরও খবর
Loading...