সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় মারা গেছে বার আউলিয়া হাইওয়ে থানার এসআই

নিজস্ব প্রতিনিধি : চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় মাহবুবুর রহমান (৪৬) নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

আজ রবিবার (২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬ টার সময় উপজেলার বাঁশবাড়িয়াস্থ ইউনিটেক্স এর সামনে দুর্ঘটনাটি ঘটে। একই ঘটনায় নোমান নামে
এক কনস্টেবলও আহত হয়।

নিহত মাহবুবুর রহমান (৪৬) সীতাকুণ্ডের বার আউলিয়া হাইওয়ে পুলিশের সাব ইন্সপেক্টর পদে কর্মরত। তিনি কুমিল্লা জেলার দক্ষিণ সদর থানার ডুবুরিয়া গ্রামের মৃত তফাজ্জল রহমানের ছেলে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাড়বকুণ্ড বাজারে সবজি নামানোর সময় একটি দাঁড়ানো ট্রাককে অপর একটি কাভার্ডভ্যান পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পথচারিদের চিৎকার শুনে পালিয়ে যাওয়া কাভার্ডভ্যানটিকে ধাওয়া করে বার আউলিয়া হাইওয়ে থানা সাব ইন্সপেক্টর(এসআই) মাহবুবুর রহমান।

পরে বাঁশবাড়িয়া এলাকার ইউনিটেক্স মিলের সামনে গাড়িটি দাঁড় করিয়ে গাড়িটির সামনেই দাড়িয়ে ছিলেন মাহবুবুর। এসময় চট্টগ্রামমুখী অপর একটি ট্রাক কাভার্টভনটিকে ধাক্কা দিলে কাভার্ডভ্যানের সামনে থাকা এস আই মাহবুব গুরুতর আহত হয়।

এসময় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে বার আউলিয়া হাইওয়ে থানার এসআই মিজান বলেন, দূর্ঘটনা কবলিত একটি গাড়িকে সিগনাল দিতে গিয়ে অপর আরেকটি ট্রাক ধাক্কা দেয়।

এতে আমাদের থানার এসআই মাহবুব রহমান আহত হলে তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধিন অবস্থায় তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

চখ/রাজীব

এই বিভাগের আরও খবর
Loading...