chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদাকে জনপ্রশাসনে বদলি, স্বামী স্বাস্থ্য সেবা বিভাগে

ডেস্ক নিউজ : সন্ত্রাসী হামলায় শিকার হয়ে আহতাবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে বদলি করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

একই সাথে তার স্বামী রংপুরের পীরগঞ্জের ইউএনও মো. মেজবাউল হোসেনকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয় গত বুধবার এক প্রজ্ঞাপনে এই আদেশ জারি করা হয়েছে।

এর আগে গত ২ সেপ্টেম্বরর দিবাগত গভীর রাতে দিনাজপুরের ঘোড়াঘাটের সরকারি বাসভবনে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হন ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী। ওয়াহিদা খানমের মাথায় হাতুরি দিয়ে আঘাত করা হয়। তাকে প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে রংপুরে একটি ক্লিনিকে আইসিইউতে নেয়া হয়। সেখানে থেকে ৩ সেপ্টেম্বর দুপুরে হেলিকপ্টারে অচেতন অবস্থায় ওয়াহিদা খানমকে ঢাকায় ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হসপিটালে ভর্তি করা হয়। ৩ সেপ্টেম্বর রাতে তার মাথায় অস্ত্রোপচার হয়। বর্তমানে তিনি শঙ্কামুক্ত ও তার শারীরিক অবস্থা উন্নতির দিকে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এদিকে ইউএনওর ওপর হামলায় ঘটনায় একাধিক ব্যক্তিকে আটক করা হলেও সর্বশেষ পুলিশের তদন্ত বলছে,তার অফিসের চতুর্থ শ্রেণির এক কর্মচারী এই হামলা চালিয়েছেন। পুলিশ মো. রবিউল ইসলাম নামের ওই কর্মচারীকেও গ্রেফতার করেছে।

চখ/রাজীব

এই বিভাগের আরও খবর