chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আল্লামা শফীর জানাজায় অংশ নিতে হাটহাজারীতে জনতার ঢল

নিজস্ব প্রতিবেদক : হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর নামাজে জানাজায় অংশ নিতে হাটহাজারীতে জনতার ঢল নেমেছে। রাস্তা বন্ধ করে দেয়ার পরও পায়ে হেটে দুর দুরান্ত থেকে মানুষ হাটহাজারী বড় মাদ্রাসায় যাচ্ছেন।

আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) বেলা ২টায় চট্টগ্রামের হাটহাজারীর দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসা মাঠে জানাজা অনুষ্ঠিত হবে। তিনি দীর্ঘদিন এই মাদ্রাসার মহাপরিচালকের দায়িত্বে ছিলেন।

এদিকে আল্লামা শফীকে একনজর দেখতে ও জানাজায় শরিক হতে তার ছাত্র ও ভক্তরা হাটহাজারীতে ভোর থেকেই আসতে শুরু করেছেন। সেখানে রীতিমতো জনস্রোতের সৃষ্টি হয়েছে।

ইতোমধ্যে জানাজার প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রবীণ এই আলেমকে শেষবারের মতো দেখা এবং শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ মাদ্রাসা প্রাঙ্গণে রাখা হবে। এরপর বেলা ২টায় জানাজা শেষ মাদ্রাসার ভেতর উত্তর মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হবে।

হাটাহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ রুহুল আমীন জানান, আহমদ শফীর মৃতদেহ সকাল ৯টার দিকে হাটহাজারীতে পৌঁছেছে এবং দুপুরে জানাজা শেষে সেখানে দাফনের সব প্রস্তুতি নেয়া হচ্ছে।

তিনি বলেন, জানাজায় যোগ দেয়ার জন্য সারা দেশ থেকে অনুসারীরা আসছেন। এলাকা লোকে লোকারণ্য। অপ্রীতিকর ঘটনা এড়াতে বিজিবি মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত পরিস্থিতি স্বাভাবিক ও সব প্রস্তুতিও স্বাভাবিকভাবেই এগিয়ে চলেছে।

এসএএস/

এই বিভাগের আরও খবর