নগরীতে ৪ প্রতিষ্ঠানকে ৭১ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক : নগরীতে জাতীয় ভোক্তা অ‌ধিদপ্তর ৪ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত আকবরশাহ থানা ও বায়েজীদ থানা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ৭১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এসময় আকবরশাহ্ থানার ক‌র্নেলহাট ও অ‌ক্সি‌জেন মোড় বাজা‌রের পাইকা‌রি ও খুচরা পেঁয়াজ বি‌ক্রেতা‌দের মূল‌্য তা‌লিকা ও ‌পেঁয়াজ ক্রয় র‌শিদ পর্যবেক্ষণ করা হয়।

পরে ক‌র্নেলহা‌টের জামাল এন্ড ব্রাদার্সকে মূল‌্য তা‌লিকায় পেঁয়া‌জের মূল‌্য উ‌ল্লেখ না‌ ক‌রে পেঁয়াজ বিক্রয়, মেয়াদোত্তীর্ণ ঘি সংরক্ষণ এবং অননু‌মো‌দিত রং ও কে‌মিক‌্যাল (হাই‌ড্রোজ) বিক্রয়ের জন‌্য সংরক্ষণ করায় ৫৫ হাজার টাকা, এন এ এন্টারপ্রাইজ‌কে মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করায় ৩ হাজার টাকা, রাম ভান্ডার‌কে একই অপরা‌ধে ৩ টাকা,
বায়ে‌জিদ থানার অ‌ক্সি‌জেন‌ মোড় বাজা‌রের এসএস ট্রেডার্সকে মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করায় ও ফ্রিজে বাসি খাবার সংরক্ষণ করায় ১০ হাজার টাকা করা হয়

জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় এর উপপ‌রিচালক মোহাম্মদ ফ‌য়েজ উল‌্যাহ্ ও চট্টগ্রাম জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মুহাম্মদ হাসানুজ্জামান অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন।অভিযানে সহায়তা করেন ৯ এ‌পি‌বিএন’র সদস্যরা।

এই বিভাগের আরও খবর
Loading...